বছরের শুরুতেই ৭০% ছাড়!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পছন্দের পোশাকে

দেশের অন্যতম দশটি প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ দেশীদশ। দেশীয় ফ্যাশন শিল্প যাদের কাজের মূল ভিত্তি। নতুন বছরের শুরুতেই ক্রেতাকে উপহার দিচ্ছে ৭০শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড়। 

বাছাই করে নয়, সকল পণ্যে। অফারটি চলবে ২৬শে জানুয়ারি পর্যন্ত। দেশীদশ -এর বসুন্ধরা সিটি শপিং মল, গুলশান, চট্টগ্রাম ,সিলেট,বগুড়া ও নারায়নগঞ্জ আউটলেটে নিতে পারবেন মূল্যহ্রাসের এই সুযোগ। এই মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য অপেক্ষাকৃত কম দামে।

পোশাক, অ্যাকসেসরিজ, গয়না, হোমটেক্সটাইল, উপহার সামগ্রী রয়েছে নিপুন, কেক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি হাউসগুলোতে। ।

...

এছাড়াওপুরুষের শীত পোশাক নিয়ে এসেছে ক্যাটস আই

শীতের মেনজ ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরও উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী। কিছু প্যালেট, প্যাটার্ন পরিবর্তিতভাবে পোশাককে করেছে গর্জাস। 

সমকালীন মেনজ ফ্যাশনে এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটার। 

ডিজাইন এবং প্যাটার্নে  থাকছে বৈচিত্র্যতা। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই  এ লাইন প্যাটার্নে গর্জাস সান্ধ্যকালীন শেরওয়ানি তৈরি করেছে। ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী এবং প্রিমিয়াম কোয়ালিটির। শীতের লেয়ারিং ফ্যাশনে দ্যূতি ছড়াবে ক্যাটস আই এর শীত পোশাকগুলো। 

স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে হোম ডেলিভারি সুবিধাসহ পণ্য ক্রয়ে ১০ ভাগ বাড়তি ছাড়ের সুযোগও থাকবে পুরো শীতজুড়ে। 

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
এসআইএস

 

লক্ষ্মীপুরে ৩০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ, আটক ১
গাইবান্ধায় ৪১৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
ছাগলনাইয়ায় মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, ইয়াবা উদ্ধার
বাজার করে বাড়ি ফেরার পথে দোকান কর্মচারী খুন
জারের ঠ্যালায় ঘুম ধরে না বাহে
দেশে কেউ দরিদ্র থাকবে না: স্পিকার
মরদেহের গলায় চিরকুট ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’
হোসেনপুরে ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক
‘কোচিং সেন্টার বন্ধ নয়, ঢেলে সাজানো হবে’
মহিউদ্দিন সোহেলের হত্যাকারীর শাস্তির দাবিতে স্মারকলিপি