বড়দিন উবারের সাথে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বড়দিনের ছুটিতে

বড়দিন (২৫ ডিসেম্বর) মানেই অনেক অনেক আনন্দ। খ্রিষ্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবের দিনটি এখন আর শুধু কোনো এক জাতি বা গোত্রের মধ্যে সীমাবদ্ধ নেই। এই আনন্দ আজ সবাই ভাগাভাগি করে নেন।

পুরো বিশ্বের মতো বাংলাদেশেও এই দিনটি জাঁকজমকভাবে উদযাপন করা হয়। সকালে গির্জায় উপাসনা থেকে শুরু করে আত্মীয় স্বজনের বাড়িতে বেড়ানো, প্রতিটি মুহূর্তই থাকে আনন্দে ভরপুর। কিন্তু এই দিনে যাতায়াত করার সময় কিছুটা চিন্তায় পড়তে হয়। নিজস্ব ড্রাইভার থাকে ছুটিতে, গণপরিবহনের সংখ্যাও কম। এরকম সময়ে আপনার সাহায্যে আসতে পারে উবার।

পুরান ঢাকার আর্মেনীয় গির্জা, চট্টগ্রামের পাথরঘাটা ক্যাথলিক চার্চ ইত্যাদি ঐতিহ্যবাহী স্থানগুলোতে যেতে ব্যবহার করতে পারেন উবার এক্স। এছাড়া এই দিনে বিভিন্ন রেস্টুরেন্টে বিশেষ ছাড় দেওয়া হয়। পরিবারের সবার সাথে একত্রে সেগুলো উপভোগ করতেও ব্যবহার করতে পারেন উবারের গাড়ির সার্ভিসগুলো (উবার এক্স, প্রিমিয়ার ও হায়ার)।

সময়মতো কোথাও পৌঁছাতে ব্যবহার করতে পারেন উবার মটো। আর সাভারের কেন্দ্রীয় মিশন গির্জায় যেতে চাইলে ব্যবহার করতে পারেন উবার ইন্টারসিটি। এছাড়াও ইন্টারসিটি সার্ভিস ব্যবহার করে বড়দিনের ছুটিতে গাজীপুর, সাভার বা নারায়ণগঞ্জে ঘুরে আসতে পারেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১৮ ডিসেম্বর, ২০১৮
এসআইএস

 

দায়সারা কালভার্টে ভোগান্তি চরমে
প্রয়োগের শিথিলতায় গুরুত্ব হারাচ্ছে তামাক নিয়ন্ত্রণ আইন
এপ্রিলে নতুন ভবনে যেতে পারছে না বিজিএমইএ
তানজানিয়ায় মালবাহী ২টি জাহাজে আগুন, নিহত ১১
কুবির প্রশাসনিক ৩ পদে রদবদল
নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর জন্মশতবর্ষে বছরব্যাপী আয়োজন
মানবিক শহর গড়তে বিনোদনের স্থান হতে পারে পার্কলেট
রাজলক্ষ্মীর জীবন এখন অলক্ষ্মী!
মেলায় নজর কাড়ছে কেপিসির কাগজের কাপ-পিরিচ, প্লেট
আইআরএফের নতুন নেতৃত্বে কৌশিক-রহিম-মাহফুজ