পুরুষ আসলে কী চায়?

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিশ্ববিদ্যালয় পাট চুকিয়ে সদ্য মাল্টিন্যাশনাল একটি প্রতিষ্ঠানে জয়েন করেছে শুভ্র। বাবা-মা চাইছেন ছেলের বিয়ে দিতে। এমন  সময় একটি ছেলের মধ্যে তার হবু স্ত্রী নিয়ে থাকে নানা ধরনের প্রত্যাশা ও কৌতুহল। সুন্দর চেহারা, মেধা, রান্নার গুন, এমন আরো কিছু ব্যক্তিগত বিষয়।

php glass

বিশ্ববিদ্যালয় পাট চুকিয়ে সদ্য মাল্টিন্যাশনাল একটি প্রতিষ্ঠানে জয়েন করেছে শুভ্র। বাবা-মা চাইছেন ছেলের বিয়ে দিতে। এসময় একটি ছেলের মধ্যে তার হবু স্ত্রী নিয়ে থাকে নানা ধরনের প্রত্যাশা ও কৌতুহল। সুন্দর চেহারা, মেধা, রান্নার গুন, এমন আরো কিছু ব্যক্তিগত বিষয়।

এ বিষয়গুলো নিয়ে মেয়েরাও কম চিন্তিত নয়। তারাও ভাবেন, ‘আসলেই আমরা যথেষ্ট ভালো তো, কতোটা স্মার্ট অথবা আমাদের সৌন্দর্য, কোনটা স্বামীদের বেশি আকৃষ্ট করে’?

সম্প্রতি রাশিয়া ভিত্তিক একটি ডেটিং ওয়েবসাইট এতো সব প্রশ্নের উত্তর খুঁজেছে। এক জরিপে ছেলেদের কাছে জানতে চাওয়া হয় তাদের স্ত্রীদের মধ্যে প্রথম কোন তিনটি বিষয় থাকবে বলে তারা আশা করেন? জবাবে তারা উল্লেখ করেন,  প্রথম চাওয়া অনুগত এবং বিশ্বাস, দ্বিতীয় ভালোবাসা এবং  তৃতীয় সততা।

বিয়ের মতো জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে ছেলেদের প্রধান চাওয়াগুলোর মধ্যে সৌন্দর্য নেই। এমন উত্তরে বিস্ময় প্রকাশ করেন, ওয়েব সাইটের প্রতিষ্ঠাতা এলেনা পেত্রোভা।

গবেষণায় বরাদ্দ কম থাকায় উচ্চশিক্ষার উন্নয়ন ব্যাহত
সরকার গায়ের জোরে ক্ষমতা দখল করে আছে: ফখরুল
ভয়ডরহীন ক্রিকেট খেলবে শ্রীলঙ্কা
ছাত্রলীগের বাধায় ভিপি নুরের ইফতার পণ্ড
বায়েজিদে পানিবন্দি শতাধিক পরিবার


অসুস্থ ছাত্রলীগ নেতাকে দেখতে গেলেন নওফেল
বান্দরবানে আ’লীগ নেতা হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতাল
কল্যাণকামী-বৈষম্যহীন সমাজ চেয়েছিলেন মোজাফফর আহমদ
ভিড় বাড়ছে হকার্স মার্কেটে
গাজীপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল