php glass

ছাড় অফারে ঈদ আয়োজন 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রামীণ ইউনিক্লোর ঈদ কালেকশন

walton

ঈদ-উল-আজহার মূল কেনাকাটা হচ্ছে কোরবানির পশু। তবে পোশাক ঘর সাজানো বা নিজের সৌন্দর্য চর্চা, কোনোটাই কিন্তু বাদ যায়না। উৎসব বলে কথা, হাউসগুলোও ঈদ কালেকশন সাজানোর সময় ক্রেতার সামর্থের কথা বিবেচনা করে দিয়েছে নানা ছাড় আর অফার। কেনাকাটায় যাওয়ার আগেই জেনে নিন: 

 ইনফিনিটি

লুবনান, রিচম্যান ও ইনফিনিটি
তৈরি পোশাকের জন্য সবার পছন্দের ব্র্যান্ড লুবনান, রিচম্যান ও ইনফিনিটিতে শুরু হয়েছে ঈদ সেল- যেখানে আপনার পছন্দের পণ্যটি কিনতে পারছেন ৬০শতাংশ পর্যন্ত ছাড়ে। লুবনান, রিচম্যান ও ইনফিনিটির বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, মোহাম্মদপুর, উত্তরা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, বরিশাল, ময়মনসিংহ ও রংপুরসহ সারা দেশের সবগুলো শোরুমে ঈদের আগের রাত পর্যন্ত এই ছাড় চলবে। 

আড়ং
পবিত্র ঈদ-উল-আজহা আড়ং তার গ্রাহকদের জন্য নিয়ে এলো বাই টু ফ্লাই ক্যাম্পেইন। 
আড়ং এবং তাগা-র দেশব্যাপী যেকোনো আউটলেট থেকে বেশি টাকার কেনাকাটা করে জিতে নিতে পারেন রিটার্ন বিমান টিকেটসহ দুই রাত তিন দিনের নেপাল ভ্রমন প্যাকেজ। 

গ্রামীণ ইউনিক্লো
ঈদের এই আনন্দকে বাড়িয়ে দিতে জাপান তথা এশিয়ার জনপ্রিয় পোশাক ব্র্যান্ড ইউনিক্লো’র  বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো নিয়ে এলো ছেলে ও মেয়েদের জন্য আকর্ষণীয় সব নতুন ডিজাইনের ঈদ কালেকশন। 

এখানে ছেলেদের সব আইটেম পাওয়া যাবে ৯৯০ থেকে ১৬৯০ টাকার মধ্যে এবং মেয়েদের আইটেম পাওয়া যাবে ৮৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে। 
এছাড়াও ঈদে সব পণ্যেই তারা দিচ্ছে বিশেষ ছাড়।

বায়োজিন 

বায়োজিন 
অবাঞ্ছিত লোম একটি বিব্রতকর সমস্যা। ঈদের আগেই অবাঞ্ছিত লোমের স্থায়ী সমাধান পেতে যেতে পারেন বায়োজিন কসমেসিউটিক্যালস-এ। অভিজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে লেজার চিকিৎসার মাধ্যমে নিরাপদ ও স্থায়ীভাবে অবাঞ্ছিত লোম দূর করা হয়। 

বায়োজিনের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম বলেন, আমাদের  সেবার বিশেষত্ব হলো, আমরা সবচেয়ে লেটেস্ট টেকনোলজি ব্যবহার করি। বায়োজিনের ধানমন্ডি, মিরপুর ও উত্তরাতে শাখা রয়েছে। 

ভিএলসিসি
‍আচ্ছা ঈদের আগে মেদ কমাতে চান? জনপ্রিয় ব্র্যান্ড ভিএলসিসি বাংলাদেশে তাদের বিভিন্ন সেন্টারে অত্যাধুনিক কুলস্কাল্পটিং চিকিৎসা সেবা দিচ্ছে। এর মাধ্যমে শরীরের অন্যন্য কোনো কোষ বা টিস্যুর ক্ষতি না করে ফ্যাট সেলগুলো অপসারণ করা হয়, বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। 
 

 
বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এসআইএস

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক ও হেলপার নিহত  
দীর্ঘ সময় বসে কাজ করার ক্ষতিগুলো এড়াবেন যেভাবে
পরাজয় দিয়ে শুরু আর্জেন্টিনার কোপা মিশন  
পাটগ্রামে বিদ্যুতের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ
সংস্কৃতিবান মানুষ মানবিক হয় : সংস্কৃতি প্রতিমন্ত্রী


হবিগঞ্জে পাওয়া গেলো দু’টি গন্ধগোকুলের বাচ্চা  
দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি এখনো আইসিইউতে
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশই ফেভারিট: তামিম
এই বাজেট লুটপাটের ধারাকে শক্তিশালী করবে: জোনায়েদ সাকি
কুর্মিটোলা গলফ ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১