গর্ভবতী মায়ের স্টাইল!  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ কাপুর-মীরা রাজপুত দম্পতি

আসছে সেপ্টেম্বরে জনপ্রিয় বলিউড সুপারস্টার শহীদ কাপুর-মীরা রাজপুত দম্পতি তাদের দ্বিতীয় সন্তানের আগমনের(জন্মের) অপেক্ষায়। এই সময়টায় আমাদের দেশের নারীরা বেশিরভাগ সময়ই বাইরে যাওয়া বন্ধ করে দেন। তারা প্রায় সব সময়ই ঘরেই থাকেন, আর চেহারা বা পোশাকের বিষয়ে সচেতনতা বলতে গেলে শূন্যে এসে দাঁড়ায়। 

সারাক্ষণ চিন্তা, শঙ্কা আর শারীরিক অসুস্থতা নিয়ে মন খারাপ করে কাটিয়ে দেন দিন-রাত। এসময় ব্যতিক্রম দেখা যাচ্ছে মীরাকে। তিনি পুরো সময়টা ঘুরে বেড়াচ্ছেন, শপিং করছেন এমনকি বিভিন্ন অনুষ্ঠানেও যাচ্ছেন। 

আর প্রতিটি জায়গায়ই মীরার উপস্থিতি বেশ উজ্জ্বল। জায়গা বুঝে পোশাকের ব্যবহারও তার স্টাইল বেশ বুঝিয়ে দিচ্ছে সবাইকে। 

নিজে সেলিব্রেটি না হলেও বলিউড স্টারের স্ত্রী হিসেবে মীরাও মিডিয়ায় কম জনপ্রিয় নয়। বিভিন্ন সময়ে মীরাকে দেখা যায়, তিনি গরমের সময়ে হালকা প্রিন্টের সাদা টপস পরে স্বামী শহীদ কাপুরের সঙ্গে মুম্বাইয়ে শপিং করতে যাচ্ছেন। 

শহীদ কাপুর-মীরা রাজপুত দম্পতি

মীরার পায়ের আরামদায়ক সাদা কেডস, রোদ চশমা আর কাঁধে স্টাইলিশ ব্যাগ। হালকা সাজে বেশ দেখাচ্ছে তাকে। 

কফি খেতেও একাই বাইরে যাচ্ছেন মীরা রাজপুত। ডেনিম টপস আর একই রঙের স্যান্ডেল সঙ্গে লাল ব্যাগ, চুলগুলোও আয়রন করতে ভোলেননি বাইরে যাওয়ার সময়। 

মীরা রাজপুত

আর পার্টিতে কেমন সাজ হবে এই সময়ে এটাও দেখে নেয়া যায় মীরার কাছে। সম্প্রতি মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলিউডের সব তারকারা। স্বস্ত্রীক এসেছিলেন শহীদ কাপুরও। সেখানে মীরা পরেন বিখ্যাত ডিজাইনার মনিষ মালহোত্রার ডিজাইনের পোশাক। এক্সক্লুসিভ মসলিন কাপড়ে সোনালী ভারি জরির কাজের পোশাকের সঙ্গে মিলিয়ে মেকআপ আর জুয়েলারি। 

মীরাকে দেখে হবু মায়েরা নিজেদের সাজ-পোশাকের বিষয়ে একটু সচেতন হতে পারেন। নিজেকে হারিয়ে যেতে দেবেননা। যত্ন নিন, সুন্দর থাকুন, পুরো প্রেগনেন্সির সময়টা উপভোগ করুন। 

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এসআইএস

 
 

আত্রাইয়ে দুই জুয়াড়ির কারাদণ্ড
ভাষার বইয়ের প্রকাশ কম, তা থেকেই জানতে হবে ইতিহাস
নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
একুশের প্রথম প্রহরে সালাম নগরে বিনম্র শ্রদ্ধা
চিকিৎসা দেওয়া-নেওয়া কোনোটিই হলো না দুই বন্ধুর


যদি একটু মাংসের ফোঁটাও থাকে, আমার বাবারে এনে দেন
চকবাজারের অগ্নিকাণ্ডে বিএনপিসহ বিভিন্ন দলের শোক
বাংলা যায়নি নিভে | আবু আফজাল সালেহ
মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, শিক্ষক আটক
স্বপ্ন পুড়লো ঢাবি ছাত্রের, বাবাকে খুঁজছে জমজ সন্তান