আজিজে ঈদের কেনাকাটা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বর্তমান সময়ে ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের কাছে আজিজ সুপার মার্কেট সবচেয়ে প্রিয়। স্বাচ্ছন্দে-সাধ্যের মধ্যে রুচিশীল পোশাকের জন্য তাই এখানে ঈদ সামনে রেখে একবার ঘুরে যাচ্ছেন সবাই।

php glass

বর্তমান সময়ে ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের কাছে আজিজ সুপার মার্কেট সবচেয়ে প্রিয়। স্বাচ্ছন্দে-সাধ্যের মধ্যে রুচিশীল পোশাকের জন্য তাই এখানে ঈদ সামনে রেখে একবার ঘুরে যাচ্ছেন সবাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশিক, রুবেল, সৈকতরা দল বেঁধে কেনাকাটা করতে এসেছেন। তারা জানালেন, দেশে অনেক বড় ব্র্যান্ড থাকলেও সেগুলো সবসময় কেনা সম্ভব হয় না। নিয়মিত ক্লাস করার জন্য আজিজের পোশাকই তাদের প্রথম পছন্দ।

আর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই আজিজের ফ্যাশন হাউজগুলো ঈদ সামনে রেখে তাদের পশরা সাজিয়ে বসেছে।

বার্ডস আইয়ে শর্ট পাঞ্জাবি

ঈদে ফ্যাশন হাউস বার্ডস আই এনেছে শতাধিক ডিজাইনের শর্ট পাঞ্জাবি। ব্যবহার করা হয়েছে সময়োপযোগী কাপড় এবং কারচুপি, এপলিক ও নানা ধরনের হাতের কাজ। আকর্ষনীয় এই শর্ট পাঞ্জাবি তরুণদের কাছে খুবই জনপ্রিয়।

মেঘ
আজিজ সুপার মার্কেট (দোকান নং-৬২ ও ১১৪), ফ্যাশন হাউজ মেঘ ঈদে এনেছে বৈচিত্রময় রঙ ও নকশার দেশীয় তাঁতের সুতি, সিল্ক, খাদি ও এন্ডি কাপড়ের তৈরি ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট, মেয়েদের থ্রি-পিস।
ফ্যাশন হাউজ মেঘ এই ঈদে বড়দের পাশাপাশি শিশুদের পোশাকও এনেছে। দেশীয় তাঁতের সুতি কাপড়ের তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজসহ বিভিন্ন প্রিন্টের মাধ্যমে। এসব পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টি-শার্ট।
এই হাউজের বিভিন্ন পোশাকের দাম:
হাউজে ছেলেদের পাঞ্জাবি- ৪৫০ টাকা থেকে ৮৫০ টাকা
 ফতুয়া- ৩০০-৬০০
 শার্ট-৩৫০-৭০০
 টি-শার্ট- ২০০- ৫০০
 মেয়েদের থ্রি-পিস-৬৫০-১৪০০
শিশুদের পোশাক-৩০০-৮০০ টাকা।  
নিত্য উপহার
 এই ঈদে নিত্য উপহার নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ডিজাইনের পোশাক। শাড়ির মধ্যে আছে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী তাঁতে বোনা টিস্যু সিল্ক, মসলিন কোটা, অ্যান্ডি কোটা হাফসিল্ক, খাদি হাফ সিল্ক ও সুতি শাড়ি। দাম পড়বে ৯৫০ থেকে ৩ হাজার টাকা। সালোয়ার-কামিজের দাম পড়বে ৯৫০ থেকে ১ হাজার ৪০০ টাকা, টপস ৪০০ থেকে ৫৫০, ফতুয়া ৩৫০ থেকে ৫০০, ছোটদের টি-শার্ট ১৫০, বড়দের টি-শার্ট ১৮০, ছোটদের শার্ট-ফতুয়া ২৫০ থেকে ৩৫০, ছোটদের পাঞ্জবি ৪০০ থেকে ৫৫০, বড়দের পাঞ্জাবি ৫৫০ থেকে ৮০০। 

বুনো

আজিজ সুপার মার্কেট তৃতীয় তলায় ফ্যাশন হাউজ বুনো এই ঈদে এনেছে মেয়েদের থ্রি-পিস, ফতুয়া, ছেলেদের শার্ট, পাঞ্জাবি, ফতুয়া ও টি-শার্ট। দেশীয় তাঁতের কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে নান্দনিক হাতের কাজ ও বিভিন্ন প্রিন্টের মাধ্যমে। ২৫০ টাকা থেকে শুরু করে ১২০০ টাকার মধ্যে বুনোর ফ্যাশনেবল পোশাক কিনতে পারবেন।

ইজি

ঈদে গরমের ভাবটা কমে আসবে এবং যারা গ্রামের দিকে যাবেন শীতের আমেজ শুরু হবে। তাই ফ্যাশন হাউজ ইজি ঈদে টি-শার্ট, ফতুয়ার পাশাপাশি শীতের পোশাকও এনেছে। হাউজের কর্ণধর ইশাত চৌধুরী জানান, ঈদের বেচাকেনায় তারা সন্তুষ্ট। তবে তিনি আশা করছেন আগামী সপ্তাহে তাদের বিক্রি কয়েকগুন বেড়ে যাবে।
ইজি-তে শীতের পোশাক- ৩৯০ টাকা থেকে ৪৫০

শার্ট ১২০০ এবং জিন্সের সর্বোচ্চ মূল্য ২২০০ টাকা।

পলাশবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
ফেসবুক আমাদের আইন পকেটে নিয়ে ঘোরে: জব্বার
জাতির পক্ষ থেকে বিএসটিআইয়ের প্রতি ঘৃণা: জেএসডি
অপরিপক্ব ১৫ মণ আম ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত
ডিজিটাল নিরাপত্তায় সচেতনতাই প্রথম রক্ষাকবচ


বিএসএমএমইউর ৫৩ শিক্ষক-চিকিৎসককে গবেষণা অনুদান 
শাবানাকে দেশ ছাড়ার হুমকি
ঢাকা বাঁচাতে খাল দখলমুক্ত করতে হবে: মেয়র আতিকুল
ইনজামামের বিতর্কিত ও হাস্যকর বিশ্বকাপ দল!
খুলনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা পলাশ আটক