ব্যাটল উইথ ব্রাশ গ্রুমিং শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাটল উইথ ব্রাশ

জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড-এর যৌথ আয়োজন ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর গ্রুমিং পর্ব শুরু হয়েছে।

বাংলানিউজে প্রকাশিত লুকের ছবি দিয়ে বাছাই করা হয়। এরপর অনলাইন ভোটিং-এর মাধ্যমে ১০ জন সেরা  নির্বাচিত হন। 

এবার সেরা ১০ জনের সঙ্গে  আরও পাঁচজনকে সুযোগ দেওয়া হয় গ্রুমিং-এর জন্য। ওমেন্স ওয়ার্ল্ডের উত্তরা ব্রাঞ্চে দিনব্যাপী গ্রুমিং সেশনে মেকআপ আর্টিস্টদের কাজ বিশ্বমানের করে তুলতে সহযোগিতা করেন আন্তর্জাতিক অঙ্গনে কাজ করা এক্সপার্টরা।

ব্যাটল উইথ ব্রাশগ্রুমিং সেশনে ব্যক্তিত্বের উন্নয়ন, ইতিবাচক চিন্তাভাবনা ও মনোভাব, সময় ব্যবস্থপনা, মেকআপ নিয়ে ক্যারিয়ার প্রস্তুতি, ক্লায়েন্টকে সেবা দেয়ার মনোভাব, বিভিন্ন সময়ে-বিভিন্ন দেশে, বিশ্ব-বিখ্যাত সিনেমায় মেকআপের গুরুত্ব তুলে ধরা হয়। 

নিজের জানাকে কীভাবে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আরও সমৃদ্ধ করা যায় এসব বিষয়ে গ্রুমিং করা হয়। গ্রুমিং পর্বে বক্তা হিসেবে ছিলেন মডেল ও কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম ও বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম। 

সৃজনশীল মেকআপ আর্টিস্টদের জন্য এ আয়োজন কাজের নতুন ধারা ও কাজের প্লাটফর্ম তৈরি করবে বলে আশা করছেন গ্রুমিং-এ সুযোগ পাওয়া প্রতিযোগিরা।  

গ্রুমিং এ অংশগ্রহণকারীদের সামনে বর্তমান সময়ে বিশ্ব মেকআপের বিভন্ন ট্রেন্ড ও মডেলদের মেকআপ করে বিস্তারিত আলোচনা করেন জনপ্রিয় মেকআপ ব্লগার ও আর্টিস্ট রাইসা নওরিন, মীম সাবিহা সাবরিন ও নিলয়।  

গ্র্যান্ড ফিনালে প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের কন্ট্রাক্ট। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।
 
এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় রাউন্ড দ্যা ক্লক


 

সাতক্ষীরার মঞ্চ মাতিয়েছে ‘ওরা কদম আলী’
হেটমায়ার-গেইলের ব্যাটে সমতায় ফিরলো উইন্ডিজ
পাবনা ও নাটোর জেলার আয়োজনে ৬ দিনব্যাপী বইমেলা 
সুদানে জরুরী অবস্থা জারি
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড