আকর্ষণীয় ২৩ পুরুষের ৪ জনই বাংলাদেশি!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আকর্ষণীয় ২৩ পুরুষের ৪ জনই বাংলাদেশি

এশিয়ার পুরুষের ব্যক্তিত্ব, শারীরিক গঠন, তার চলন-বলন সবই আকর্ষণ করে বিশ্বের সাধারণ মানুষ ও সেলিব্রেটিদের। সম্প্রতি দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকা করে মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিড। সেই তালিকায় জন আব্রাহাম-রণবীর সিং কে পেছনে ফেলে উঠে আসে  বাংলাদেশের চার সুদর্শন পুরুষের নাম। 

তারা হচ্ছেন র‍্যাম্প মডেল আসিফ আজিম (১০তম স্থান), মডেল ইফতেখার জাইব (১৩তম), অভিনেতা জ্যান উদ্দিন(১৭তম) ও মডেল নিবিড় আদনান নাহিদ (২২তম)। আসিফ আজিম  ও জ্যান উদ্দিন

তালিকায় প্রথমে আছেন, বলিউড অভিনেতা ঋত্বিক রোশন ও দ্বিতীয়তে বিদ্যুৎ জামওয়াল। এছাড়া পাঁচ-এ আছেন অর্জুন রাম পাল, ১১ তে আছেন রণবীর সিং। 

এদিকে , আসিফ আজিম,ইফতেখার জাইব ও নিবিড় আদনান নাহিদ বাংলাদেশের খ্যাতিমান ফ্যাশন হাউসগুলোর মডেল হিসেবে কাজ করছেন। সঙ্গে দেশের বাইরেও বিভিন্ন শো-তে ‍অংশ নিচ্ছেন নিয়মিত। তবে বাংলাদেশের ছেলে হলেও জ্যান উদ্দিনের বেড়ে ওঠা ইংল্যান্ডেই, তিনি যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র মিডিয়ার জনপ্রিয় নাম। 

নিবিড় আদনান নাহিদ ও ইফতেখার জাইব
নিবিড় আদনান নাহিদ বাংলানিউজকে বলেন, এটা ‍‍শুধু আমাদের ব্যক্তিগত অর্জন নয়, দেশের জন্যও সম্মানের। সব সময়ই ইচ্ছা ছিল, আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার। সেই সুযোগ করে দেয়ার জন্য বাংলাদেশ ও ভারতের হাইকমিশনকে ধন্যবাদ দিতে চাই। কারণ আমি গত কয়েক মাস হলো, দিল্লিতে একটি এজেন্সির সঙ্গে কাজ করছি। তাদের সহযোগিতা সব সময় মনে থাকবে। 

নাহিদ আরও বলেন, স্বপ্নের চরিত্র ঋত্বিক, জন ‍আব্রাহামের সঙ্গে তালিকায় নিজের নাম দেখতে পাওয়া সত্যি সারপ্রাইজিং।  
 

বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান