রঙিন ফ্যাশনে বৈশাখ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লা রিভ বৈশাখী সমাহার

শীত-বসন্ত পেরিয়ে চৈত্রের ঝকঝকে নীল আকাশ মনে করিয়ে দেয় বৈশাখ আসছে। আবারও সবাই মেতে উঠবে ছায়ানটের গানে আর চারদিক মুখরিত হবে বৈশাখী আমেজে। বাঙালির এই প্রাণের উৎসবকে ঘিরে পরিকল্পনার তাই শেষ নেই।

পহেলা বৈশাখ মানেই ঝালর মোড়ানো দোকানে দোকানে হালখাতা, পরিপাটি ঘরদোর, শাড়ি-পাঞ্জাবিতে উচ্ছল তরুণ-তরুণী আর রাজপথ দাপিয়ে বেড়ানো ছোট ছোট সোনামণি। বৈশাখ মানে মঙ্গল শোভাযাত্রায় সাদা মেঘের মতো ভেসে বেড়ানো, পুরানোকে পেছনে ফেলে নতুন পোশাকে নতুন দিনের শুরু!

বৈশাখের এই আহ্বানকে স্বাগত জানিয়ে ছোট-বড় সবার জন্য বাহারি পোশাক ও অনুষঙ্গ নিয়ে এসেছে দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল হাউজ ‘লা রিভ’।

লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় বোহেমিয়ান লাইফস্টাইল অনুসৃত এই বৈশাখী সমাহারে মোটিফ হিসাবে ব্যবহার করা হয়েছে দৈনন্দিন নানা উপকরণ। বৈশাখের তপ্ত আবহাওয়ার কথা বিবেচনা করে ফেব্রিকেশন কে প্রাধান্য দেয়া হয়েছে, আরামদায়ক সুতি, ভিসকস কিংবা লিলেন কাপড় ব্যবহৃত হয়েছে বেশিরভাগ পোশাকে।  


নারীদের ক্যাজুয়াল কালেকশন এ রয়েছে প্যাটার্ন টিউনিক, শার্ট,শর্ট টিউনিক পালাজ্জো, লেগিংস, হারেম প্যান্ট শ্রাগ ইত্যাদি। রঙ হিসেবে বেছে নেয়া হয়েছে উজ্জ্বল সব রঙ যেমন রেড, গোল্ডেন ইয়ালো, লাইম গ্রিন, ক্যারামাইন, ক্রিমসন, আইস ব্লু, লাভেন্ডার, বেইস, কপার, অরেঞ্জ রুবি, আম্বার এর বিভিন্ন শেইড কে। 

এথনিক কালেকশন এ কামিজ, সালওয়ার সুট এর সাথে যোগ হয়েছে শাড়ি। 

উৎসব-আয়োজনে ছেলেদের পোশাক মানেই বাহারি পাঞ্জাবি। 

এছাড়াও পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ বৈশাখী সমাহারের কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। 

ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
এসআইএস/
 

অভিজাত হোটেলে বাসি খাবার!
কোহলি-রোহিতের সেঞ্চুরি পাত্তা দিল না ক্যারিবীয়দের
 দেশে নির্বাচন হবে কিনা সন্দেহ আছে
‘সার্টিফিকেটের চেয়ে পেছনের মানুষটা অনেক দামি’
রিকশার লাইসেন্স নবায়নে চসিকের আল্টিমেটাম
মিরাজের ঘূর্ণিতে খাদের কিনারায় জিম্বাবুয়ে
রবিঠাকুরের ‘দুই বিঘা জমি’ কবিতা নিয়ে ‘গ্রাস’
ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার ৮
প্রথম দিনে সংসদে ৬ বিল উত্থাপন
পর পর দুই উইকেট হারিয়ে কোনঠাসা জিম্বাবুয়ে