বসুন্ধরা সিটিতে ঈদের র‌্যাফেল ড্র: প্রথম-পুরস্কার সি-২৮৫৬৪১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরার সিটিতে ঈদের কেনাকাটায় পাওয়া কুপনগুলো যত্ন করে রেখেছিলেন নিশ্চয়ই। বসুন্ধরা সিটির এন্টিয়াম হলে কিছুক্ষণ আগে শেষ হলো র‌্যাফেল ড্র অনুষ্ঠান ।

php glass

ঢাকা: বসুন্ধরার সিটিতে ঈদের কেনাকাটায় পাওয়া কুপনগুলো যত্ন করে রেখেছিলেন নিশ্চয়ই। বসুন্ধরা সিটির এন্টিয়াম হলে কিছুক্ষণ আগে শেষ হলো র‌্যাফেল ড্র অনুষ্ঠান ।

এবারের লটারিতে প্রথম-পুরস্কার জিতেছে, সি-২৮৫৬৪১, দ্বিতীয় পুরস্কার প্রাপ্ত কুপন নম্বর, জি-১৭৬০৯৪ এবং তৃতীয় পুরস্কার পেয়েছে এইচ-২৫৭১৯২।

প্রতি বছরের মত আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে মোট ১৫০টি পুরষ্কার বিজয়ী নির্ধারন করা হয়।

পূর্ণাঙ্গ তালিকা দেখতে ক্লিক করুন এখানে....

র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা (টেকনিক্যাল) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টিআইএম লতিফুল হোসেন, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন, বিসিডিএল’র নির্বাহী পরিচালক (একাউন্টস) শেখ আব্দুল আলীম, ইডব্লিউপিডি’র নির্বাহী পরিচালক (মার্কেটিং এন্ড সেলস)  বিদ্যুৎ কুমার ভৌমিক, বসুন্ধরার সিটি শপিং মল দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ এবং বসুন্ধরা গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিআইএম লতিফুল হোসেন।

এবারের র‌্যাফেল ড্র’র প্রথম পুরষ্কার ১৫০০ সিসি ব্র্যান্ড নিউ সুবারু ইমপ্রিজা। দ্বিতীয় পুরষ্কার হিসেবে দেওয়া হবে ১০৬১ সিসি ব্র্যান্ড নিউ সুজুকি ওয়াগন-আর মোটর কার এবং তৃতীয় পুরষ্কার ১০০ সিসি টিভিএস স্টার স্পোর্টস মোটর বাইক ।

৮টি মেগা ও ১৪২ টি সুপার মোট ১৫০টি পুরষ্কারের জন্য র‌্যাফেল ড্র পরিচালনা করা হয়।

র‌্যাফেল ড্র-এর পাশাপাশি চলে জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

চ্যানেল আই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে।

অনুষ্ঠানের সভাপতি বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের পক্ষ থেকে র‌্যাফেল ড্র এর প্রডাক্ট স্পন্সরকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, কুপন স্পন্সরকারী প্রতিষ্ঠান ইনফিনিটি মেগা মলকে ক্রেস্ট উপহার দেন।

তিনি ২০১১ সালে সর্বাধিক কুপন বিক্রেতা বাটা সু কোং লিমিটেড, দ্বিতীয় সর্বাধিক ইনফিনিটি মেগা মল, তৃতীয় সর্বাধিক গ্যালারি এপেক্সকেও ক্রেস্ট উপহার দেন।

সভাপতির বক্তব্যে টিআইএম লতিফুল হোসেন বলেন, মন্দার বাজারেও বসুন্ধরা সিটি গ্রাহকদের সেবা দেয়ার মাধ্যমে সফলভাবে ব্যবসা পরিচালনা করছে। এসব সফলতা এসেছে দেশ ও মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের হাত দিয়ে। তিনি বসুন্ধরা চেয়ারম্যানকে সকল আয়োজনে সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা জানান।

সভাপতি অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ক্রেতাবৃন্দ ও বসুন্ধরা গ্রুপের সকল কর্মকর্তা কর্মচারীদের প্রতি ধন্যবাদ জানান। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দৈনিক কালের কন্ঠ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দ্যা ডেইলি সান ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১১

সুলেখকের সম্পাদনায় আগ্রহ একাডেমির বইয়ে
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী
শেখ হাসিনার সদস্যপদ নিয়ে সিদ্ধান্ত ডাকসুর পরবর্তী সভায়
আ’লীগ ভিন্নমত সহ্য করতে পারে না: ফখরুল
আইসক্রিম তৈরির উপকরণ পামওয়েল-ঘনচিনি ও রং!


গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত
দেশে ইলিশ উৎপাদন বেড়েছে ৭৮ শতাংশ
নিউজিল্যান্ডের জাতীয় প্রতীকে মুসল্লি, ছবি ভাইরাল
ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিলো বাংলাদেশ প্রতিদিন