মারমেইড গ্যালারি ক্যাফের প্রথমবর্ষ উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

১৩ অক্টোবর ঢাকার বারিধারা দূতাবাস এলাকার ৯ নম্বর রোডে অবস্থিত মারমেইড গ্যালারি ক্যাফে প্রথমবর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে ঢাকাবাসীর প্রিয় এ রেঁস্তোরা সম্পূর্ণ নতুন মেনুর আয়োজন করেছে।

ঢাকা: ১৩ অক্টোবর ঢাকার বারিধারা দূতাবাস এলাকার ৯ নম্বর রোডে অবস্থিত মারমেইড গ্যালারি ক্যাফে প্রথমবর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে ঢাকাবাসীর প্রিয় এ রেঁস্তোরা সম্পূর্ণ নতুন মেনুর আয়োজন করেছে।

আয়োজনকে আরও বিশেষায়িত করতে কক্সবাজার থেকে নওরোজ বীন আলী, সায়েড কামরুল হাসান ও শাহিন নামে খ্যাতনামা তিন শেফকে নিয়ে আসে ক্যাফে কর্তৃপক্ষ। এছাড়া মারমেইড ইকো রিসোর্ট থেকে শেফ রাজু ও কক্সবাজারের মারমেইড ক্যাফে চিল এন্ড গ্রিলের শেফ আরিফুল ইসলাম আরিফ উৎসবের খাবারকে আরও সুস্বাদু করতে ঢাকায় আসেন।

মারমেইড ইকো ট্যুরিজম লি: এর ব্যবস্থাপনা পরিচালক আরিফুর হক সোহাগ বাংলানিউজকে জানান, তারা নিষ্ঠা ও সততার সঙ্গে অতিথীদের জিভে জল আসার মত সুস্বাদু খাবার উপহার দিয়ে আসছেন। রেস্তোরাঁটি ইতোমধ্যে এর শান্ত-রুচিশীল পরিবেশ ও স্বাস্থ্যকর খাবার পরিবেশনের মাধ্যমে গ্রাহকের দৃষ্টি কাঁড়তে সক্ষম হয়েছে।  

এ নতুন বছর থেকে ক্যাফেটিতে মাত্র ১৬০০ টাকার বিনিময়ে আপনিও ব্যুফে খাবারের সুযোগ পাবেন। যাতে থাকবে মজাদার সব সি ফুড সঙ্গে তাজা ফল।

এছাড়া রেঁস্তোরায় বুকিং দিতে চাইলে ফোন করুন এ নম্বরে- +৮৮-০১৮৪১-৪১৬৪৬৮-৯.

‘এক মৃত ব্যক্তির অঙ্গদানে বাঁচতে পারেন আটজন’ 
তাবিথের ওপর হামলা: দারুস সালামের ওসিকে ব্যবস্থার নির্দেশ
আনিসুল হক ছিলেন অলরাউন্ডার: আতিক
নাগরিক অধিকার প্রাধান্য দিয়ে দল গড়তে হবে
বাংলাদেশকে আরো প্রাণবন্ত দেখতে চায় ভারত: রামনাথ কোবিন্দ


ইসমাত আরা সাদেকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
অভিজ্ঞতাবাদের জনক ফ্রান্সিস বেকনের প্রয়াণ
আতিককে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ রুবানার 
টাইগারদের নতুন পেস বোলিং কোচ ওটিস গিবসন
সিলেটে বাসের ধাক্কায় লেগুনা উল্টে নারীর মৃত্যু