php glass

ওয়েডিং ফেস্টিভাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিয়ে আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের উৎসবকে আকষর্ণীয় এবং সফল করতে চাই আমরা। আর আমাদের এই চাওয়াকে সহজ করতে বাংলাদেশে প্রথমবারের মতো গীতাঞ্জলি আয়োজন করেছে ‘গীতাঞ্জলি ওয়েডিং ফেস্টিভাল’।

বিয়ে আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের উৎসবকে আকষর্ণীয় এবং সফল করতে চাই আমরা। আর আমাদের এই চাওয়াকে সহজ করতে বাংলাদেশে প্রথমবারের মতো গীতাঞ্জলি আয়োজন করেছে ‘গীতাঞ্জলি ওয়েডিং ফেস্টিভাল’। হোটেল রেডিসনের গ্রান্ড বল রুমে ২৯ ও ৩০ সেপ্টেম্বর দুই  দিন ব্যাপী মেলায় বিয়ের পোশাকসহ যাবতীয় সামগ্রী রাখা হয়েছে।

প্রদর্শনীর শেষ দিন উপমহাদেশের প্রখ্যাত ডিজাইনার ঋতু কুমারের ২৫ টি বিয়ের পোশাক নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হবে। ফ্যাশন শো-তে দেশের নামকরা মডেলরা অংশ নেবেন বলে জানান আয়োজক কমিটির সদস্য সাহার নাজ ফারুক।

ওয়েডিং ফেস্টিভালে অন্যতম আকর্ষণ হচ্ছে মেলায় আসা দর্শকদের বিনা মূল্যে ছবি তুলে দেবেন দেশের প্রতিষ্ঠিত ফটোগ্রাফার অপূর্ব। মেলা উপলক্ষ্যে বিয়ের ছবি এবং ভিডিও প্যাকেজ ঘোষণা করেছে তার ফটোগ্রাফি প্রতিষ্ঠান। অপূর্ব বলেন, মাত্র দেড় লাখ টাকায় তার প্রতিষ্ঠান একটি বিয়ের সবগুলো অনুষ্ঠানে ছবি তুলে দেবে।  

 মেলার দর্শকদের জন্য থাকছে র‌্যাফেল ড্র-এর ব্যবস্থা। আর সৌভাগ্যবান র‌্যাফেল জয়ী পাবেন দেশের বাইরের হানিমুন ট্যুর, একদম  ফ্রি।

আগ্রাবাদ বালিকা বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ
টিআইবি ‘ঢালাওভাবে’ বলেছে: মন্ত্রিপরিষদ সচিব
গৌরীপুরে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত
একাদশে ইন সাইফ-মোসাদ্দেক, আউট রুবেল-সাব্বির
শায়েস্তাগঞ্জে বাসচাপায় পথচারী নিহত


শিগগিরই জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: মেয়র লিটন
সিকিউরিটি সুপারভাইজার নেবে ডিপিডিসি
নীলফামারীতে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন
ঋণখেলাপি নিয়ে ব্যাংকের নীতিমালায় আরো ২ মাস স্থিতাবস্থা
বাজেটে সংসদ সদস্যদের মতামত নেওয়া হয়নি: বাদশা