দৃক গ্যালারিতে ১০ ফ্যাশন হাউস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দৃক গ্যালারিতে চলছে পোশাক নিয়ে দুটি প্রদর্শনী। এতে অংশ নিয়েছে ১০টি ফ্যাশন হাউস। তিনতলায় প্রদর্শনীটি আয়োজন করেছে ‘জামা’। এর সাথে আছে সেজুতি’স ড্রিম, রায়া বুটিকস, ক্রিয়েটিভ কালেকশন এবং নীলকণ্ঠ বুটিক। এর উদ্বোধন হয় ২০ আগস্ট শুক্রবার।

দৃক গ্যালারিতে চলছে পোশাক নিয়ে দুটি প্রদর্শনী। এতে অংশ নিয়েছে ১০টি ফ্যাশন হাউস।

তিনতলায় প্রদর্শনীটি আয়োজন করেছে ‘জামা’। এর সাথে আছে সেজুতি’স ড্রিম, রায়া বুটিকস, ক্রিয়েটিভ কালেকশন এবং নীলকণ্ঠ বুটিক। এর উদ্বোধন হয় ২০ আগস্ট শুক্রবার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী ফাহমিদা নবী এবং আবিদুর রেজা জুয়েল। প্রদর্শনী এবং বিক্রয় চলবে ২১ আগস্ট শনিবার পর্যন্ত। এটি খোলা থাকবে বিকেল ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত।
ঈদ উপলক্ষে এ আয়োজনে থাকছে শাড়ি, পাঞ্জাবি এবং শিশুদের পোশাক।

দোতলার প্রদর্শনীটি আয়োজন করেছে ‘ডিজাইনার ডালা’। অংশ নিয়েছে ছয়টি ফ্যাশন হাউস। এগুলো হলো ফ্রিডম, আরবিন, শিবনী, রেড ডট, এসএম ও সাকিবা ফ্যাশন। এটি শুরু হয়েছে ১৯ আগস্ট বৃহস্পতিবার থেকে, চলবে ২২ আগস্ট পর্যন্ত। এটি প্রতিদিন খোলা থাকবে সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত। তাদের সংগ্রহে রয়েছে শাড়ি ও থ্রিপিস।

এখানে ছয়টি ফ্যাশন হাউসের পোশাকেই ব্যবহার করা হয়েছে দেশীয় কাপড় এবং বিবেচনা করা হয়েছে দেশীয় সংস্কৃতি। আর গরম এবং ঈদের কথা মাথায় রেখে রঙেও আনা হয়েছে বৈচিত্র্য।

সাকিবা ফ্যাশনের সাকিবা বলেন ‘আমরা চেষ্টা করেছি দামটা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার। সাধারণের ধারণা ফ্যাশন হাউস মানেই পোশাকের অনেক দাম। আমাদের এখানে তা নয়।’

এ প্রদর্শনীর দুটি পোশাক আনন্দভুবন পুরস্কারপ্রাপ্ত । দুটিই সাকিবা ফ্যাশনের। সবুজ মসলিন কাপড়ের ওপর কাজ করা পুরস্কারপ্রাপ্ত শাড়িটির দাম ৬ হাজার টাকা এবং থ্রিপিসের দাম সাড়ে  ৫ হাজার টাকা।

বাংলাদেশ স্থানীয় সময় ২২৫১, আগস্ট ২০, ২০১০

সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪
আত্মসমর্পণে প্রস্তুত ১০২ ইয়াবা কারবারি
বিশ্ব ইজতেমা: চলছে হেদায়েতি বয়ান
বিশ্ব ইজতেমা: ময়দানমুখী জনস্রোত


যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫
প্রস্তুত মঞ্চ, এখন শুধু আত্মসমর্পণের পালা
ছোটপর্দায় আজকের খেলা
আত্মসমর্পণ অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বদি
মাগুরায় আগুনে পুড়ে ২৩ দিনের নবজাতকের মৃত্যু