হেয়ার কাট এখনই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যে কোন উৎসবের অন্তত এক সপ্তাহ আগে হেয়ার কাটিং করা উচিত। এতে করে কাটিংটা মুখের সাথে সেট হয়ে যায়। সব বিউটি সেলুনই ঈদ উপলক্ষে নতুন নতুন কাটিং উপহার দিয়ে গ্রাহক আকৃষ্ট করছেন।

php glass

যে কোন উৎসবের অন্তত এক সপ্তাহ আগে হেয়ার কাটিং করা উচিত। এতে করে কাটিংটা মুখের সাথে সেট হয়ে যায়। সব বিউটি সেলুনই ঈদ উপলক্ষে নতুন নতুন কাটিং উপহার দিয়ে গ্রাহক আকৃষ্ট করছেন।

এবারে পারসোনা বিউটি সেলুন টিন এজ বয়সীদের জন্যে এনেছেন একেবারে নতুন একটি হেয়ার স্টাইল ইমো কাট। এছাড়াও  টিন এজারদের মধ্যে খুব চলছে ভলিউম লেয়ার, লং স্লাইড। এছাড়া তাদের অন্যান্য হেয়ার কাটগুলোও সমানতালে চলছে সব বয়সীদের জন্য। পারসোনা বিউটি সেলুনে প্রথম থেকে ১৫ রোজা পর্যন্ত সব ধরণের সেবায় ছিল ১৫% ছাড়।

ফারজানা শাকিল মেকওভার সেলুনে গিয়ে জানা যায়, এবার টিন এজারদের মধ্যে জনপ্রিয় হয়েছে ব্যাংস্ কাট। এক্ষেত্রে ফ্রন্ট ব্যাংস্ উইথ লেয়ার, টুইটো কাট, গ্র্যাজুয়েশন লেয়ার খুব চলছে। এছাড়া অন্যান্য বয়সীদের মধ্যে ভলিউম লেয়ার বেশি চলছে।

যাদের কোঁকড়া চুল তারা হেয়ার স্ট্রেটেনিং কিংবা হেয়ার রিবন্ডিং করতে পারেন। আপনার এই নতুন অবয়ব উৎসবের আমেজকে বাড়িয়ে দেবে বহুগুন। হেয়ার স্ট্রেটেনিং কিংবা রিবন্ডিং নামী সেলুন থেকে করার পরামর্শ দেন হেয়ার এক্সপার্টরা। এতে চুলের ক্ষতির সম্ভাবনা কম থাকে।

হেয়ার কাটিং অনুযায়ী ৩০০-১২০০ মত খরচ পড়বে। রিবন্ডিং এর ক্ষেত্রে চুলের ঘনত্ব এবং লম্বা অনুযায়ী খরচ পড়বে ৭০০০-১৮০০০ এর মধ্যে।

উৎসবের জন্যে হেয়ার কাটিং এর সাথে হেয়ার ট্রিটমেন্টটাও করে ফেলতে পারেন। তাহলে, ঈদের দিন চুল হেলদি ও উজ্জ্বল দেখাবে।

তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 
সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’


আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী
দিনাজপুর জেলা পরিষদে নিয়োগ
হালিশহরে শ্রীলংকান নাগরিক খুন