ঈদের চাঁদে তারারা

ইমনের এবারের ঈদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

`ঈদের আনন্দের তুলনা অন্য কিছুতে পাওয়া যায় না। ঈদ সব সময়ই স্পেশাল ইভেন্ট’। বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা ইমন এভাবেই জানালেন ঈদ ফিলিংস। তিনি বলেন, ছোট বেলায় তো ঈদের আনন্দ অনেক বেশি ছিল। তবে সে আনন্দ এখনও মলিন হয়নি।

php glass

‘ঈদের আনন্দের তুলনা অন্য কিছুতে পাওয়া যায় না। ঈদ সব সময়ই স্পেশাল ইভেন্ট’। বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা ইমন এভাবেই জানালেন ঈদ ফিলিংস। তিনি বলেন, ছোট বেলায় তো ঈদের আনন্দ অনেক বেশি ছিল। তবে সে আনন্দ এখনও মলিন হয়নি।

এবারের ঈদ ইমনের কাছে একটু আলাদা মনে হবে, ঈদের সময়টায় কাতারে থাকবেন ইমন। এটা ভেবে একটু মন খারাপ হচ্ছে। মায়ের হাতের ঈদের খাবার মিস হবে।

কাতারে প্রবাসী বাঙ্গালিদের আমন্ত্রণে ইমন একটি অনুষ্ঠানে যোগ দেবেন। প্রবাসীদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা দেখাতেই তাদের ডাকে সাড়া দিতে হচ্ছে ইমনকে।

ঈদের কেনাকাটা প্রসঙ্গে ফ্যাশন সচেতন ইমন বলেন, প্রতিবছর ঈদ সামনে রেখে ফ্যাশন হাউজগুলো নতুন ডিজাইনের পোশাক তৈরি করে। সুটিং এ প্রচুর পোশাকের প্রয়োজন হয়, তাই এ সময়ে তিনি বেশি করে পোশাক কিনে রাখেন।

শপিং এর জন্য দেশের বসুন্ধরা সিটিই তার প্রথম পছন্দ। এখানে এলেই দেশি এবং বিদেশি সব ধরণের ব্রান্ডের পোশাক এবং আনুসাঙ্গিক পন্য কেনা যায়।

রাতে শপিং করতেই ভালো লাগে ইমনের। ঈদে শুধু নিজের জন্যই নয়, পরিবারের সবাইকেও উপহার দিতে পছন্দ করেন তিনি।

ঈদের সকালে পাঞ্জাবী পড়েন ইমন। এবারও তিনি লাল একটি পাঞ্জাবী পড়বেন বলে জানান।

বিএসএমএমইউ’র সঙ্গে টাটা মেমোরিয়ালের চুক্তি
পাথরঘাটায় আওয়ামী লীগ নেতা বহিষ্কার
পেকুয়ার দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের নকশা উপস্থাপন
বিএসইসির সংবাদ সম্মেলন সোমবার


এবি ব্যাংকের কর্মকর্তাদের প্রশিক্ষণ
উখিয়ায় ৩ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন
‘বঙ্গবন্ধু হত্যার রাতে মার্কিন ও পাক দূতাবাস খোলা ছিল’
রায়গঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৭, আটক ৫
বগুড়ায় অস্ত্র-গুলিসহ ডাকাত আটক