শেষ হলো বেক্সিফেব্রিক্স্-অন্যদিন ঈদ ফ্যাশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জমকালো ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৬ আগস্ট সন্ধ্যায় অনুষ্ঠিত হলো বেক্সিফেব্রিক্স্ ঈদ ফ্যাশন প্রতিযোগিতা ২০১০-এর চূড়ান্ত পর্ব। অনুষ্ঠানটি হয় বঙ্গববন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে।

জমকালো ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৬ আগস্ট সন্ধ্যায় অনুষ্ঠিত হলো বেক্সিফেব্রিক্স্ ঈদ ফ্যাশন প্রতিযোগিতা ২০১০-এর চূড়ান্ত পর্ব। অনুষ্ঠানটি হয় বঙ্গববন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে। এখানে ফ্যাশনসংশ্লিষ্ট মানুষজন ছাড়াও এ দেশের শিল্প-সাহিত্য-সংস্কৃতি অঙ্গনের প্রথিতযশা ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি শুরু হয় অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলামের স্বাগত-বক্তব্যের মধ্য দিয়ে। আরও বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং দেশ টিভির ব্যবস্থাপানা পরিচালক আসদুজ্জামান নূর।

১৯৯৭ সালে শুরু হয়েছিল অন্যদিন ঈদ ফ্যাশন প্রতিযোগিতা। এবার বেক্সিফেব্রিক্স্-অন্যদিন ঈদ ফ্যাশন প্রতিযোগিতার চতুর্দশ আয়োজন অনুষ্ঠিত হলো। প্রতিযোগিতায় ছিল ১২টি বিভাগ। এতে দুই শতাধিক প্রতিষ্ঠানের সহ¯্রাধিক পোশাক জমা পড়ে। চূড়ান্ত বিচারে প্রাধান্য পায় ম্যাকয়, শৈল্পিক, নিডেল ওয়ার্ক বুটিক, ড্যাজেল ফ্যাশন ওয়ার প্রভৃতি বুটিক হাউজগুলোর পোশাক।

বিজয়ী পোশাকগুলোর প্রতিনিধির হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন নাট্যজন রামেন্দু মজুমদার, কথাসাহিত্যিক রবেয়া খাতুন, কালের কণ্ঠ সম্পাদক আবেদ খান, শিল্পী শাহাবুদ্দীন, কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, নায়ক ফারুক, নাট্যজন সারা জাকের, আসাদুজ্জামান নূর, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, জাদুকর দম্পতি জুয়েল আইচ ও বিপাশা আইচ, নৃত্যশিল্পী শিবলী মোহাম্মদ ও শামীম আরা নীপা প্রমুখ।

এ প্রতিযোগিতায় এবারই প্রথম প্রদান করা হলো ‘বিশেষ সম্মাননা পুরস্কার’। এটি পেয়েছে দেশের স্বনামধন্য ফ্যাশন হাউস ‘আড়ং’। দেশীয় বস্ত্র ও তাঁতিদের পৃষ্ঠপোষকতার ক্ষেত্রে এ প্রতিষ্ঠানটির গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তারই স্বীকৃতি হিসেবে আড়ং-কে এসম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন তামান্না রহমান ও তার দল নৃত্যম। গানে গানে মুগ্ধ করেন সাবিনা ইয়াসমিন, শাকিলা জাফর ও ক্ষুদে গানরাজের শিল্পীরা। বিশ্ববরেণ্য জাদুকর জুয়েল আইচের মোহনীয় জাদুতে মন্ত্রমুগ্ধ হন দর্শকরা। গানের সঙ্গে বিভিন্ন ডিজাইনের পোশাক পড়ে আধুনিক নৃত্যশৈলী প্রদর্শন করেন ঈগলস-এর সদস্যরা। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তানিশা।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৩৫, আগস্ট ০৭, ২০১০

জলমহালে দুদকের অভিযান, রক্ষা পেল ৭০ একর জমির ফসল
সিলেটের নয়াসড়ক এখন থেকে ‘মাদানী চত্বর’
খালের পাড়ে ভাঙনে গ্যাসের পাইপলাইন বসানো যায়নি
ভারতে ‘নিষিদ্ধ’ পাকিস্তানি শিল্পীরা
হামলার নিন্দায় পাকিস্তান রাষ্ট্রদূতকে ইরানের তলব


রাজধানীতে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
আবাহনীর জয় রথ চলছেই
শুধু জামায়াত নয় বিএনপিকেও ক্ষমা চাইতে হবে
রাজধানীতে জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য আটক
মাধবপুরে ১১ লক্ষাধিক টাকার ওষুধ জব্দ