php glass

আবার প্লেব্যাকে মিলা

17 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এই সময়ের পপ সেনসেশন মিলা আবার চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। সঙ্গীত পরিচালক আরফিন রুমীর কম্পোজিশনে ‘ধানমন্ডি-৮’ ছবির একটি আইটেম গান গেয়েছেন মিলা।

এই সময়ের পপ সেনসেশন মিলা আবার চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। সঙ্গীত পরিচালক আরফিন রুমীর কম্পোজিশনে ‘ধানমন্ডি-৮’ ছবির একটি আইটেম গান গেয়েছেন মিলা।

‘এসো সবাই মিলে হাত ধরি, মনটা উজাড় করে গান করি... মজা করি সবাই মিলে, নেচে-গেয়ে নেচে-গেয়ে আনন্দ করি’ শীর্ষক গানটিতে মিলার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুরকার আরফিন রুমী নিজেও। গানটির কথা লিখেছেন দূরবীন ব্যান্ডের ফয়সাল। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে আরফিন রুমীর নিজস্ব স্টুডিওতে।

এই গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে মিলা বলেন, চলচ্চিত্রের গানে আগেও কণ্ঠ দিয়েছি। গান ভালো হলে প্লে-ব্যাকে আমার কোনো আপত্তি নেই। আরফিন রুমীর সঙ্গে এটিই আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজ করতে গিয়ে আমি খুব আনন্দ পেয়েছি।

আরফিন রুমী বলেন, এই গানটির সঙ্গে আমার একটি স্মরণীয় স্মৃতি জড়িয়ে আছে। একটা ভালো গান শেষ করার পর সব সুরকারই এক ধরনের তৃপ্তি বোধ করেন। গানটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই খবর আসে, আমি বাবা হয়েছি। এই আনন্দ ভুলে যাবার মতো নয়।

ছোটপর্দার নির্মাতা হিমেল আশরাফ ‘ধানমন্ডি-৮’ ছবিটির মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন। বর্তমানে চলছে ছবির গানের রেকর্ডিং। আগামী শীতে ছবিটির শুটিং শুরু হবে।  


বাংলাদেশ স্থানীয় সময় ২১১০,  অক্টোবর ০৪, ২০১০

ফিজের করণীয় বাতলে দিলেন ভারতীয় পেসার
কমিউনিটি স্বাস্থ্যকর্মী সম্মেলন শুরু ২২ নভেম্বর
সার্কের দেশগুলোর সঙ্গে বাণিজ্য ঘাটতি ৭০০০ মিলিয়ন ডলার
কুবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
জনসভায় কথা বলার ভয় কাটিয়ে ওঠার উপায়


‘পেঁয়াজের দাম কমতে আরও কয়েক মাস লাগবে’
৩৩৩-এ ডিএনসিসির সেবা চালু
এসিড রাখার দায়ে এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড
নূর হোসেনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ
চবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল হাসান