php glass

কনসার্ট ফর সুন্দরবন

17 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন। এবার সুন্দরবনের পক্ষে আওয়াজ তুলতে একই মঞ্চে গান গাইলো দেশসেরা ব্যান্ডদলগুলো।

বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন। এবার সুন্দরবনের পক্ষে আওয়াজ তুলতে একই মঞ্চে গান গাইলো দেশসেরা ব্যান্ডদলগুলো।

০১ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় বনানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই বিশেষ কনসার্টের আয়োজন করে যৌথভাবে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা)।
প্রায় ৫ বছর পর একই মঞ্চে হাজির হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় সব ব্যান্ডদল।

পৃথিবীর সেরা সাত নৈসর্গিক স্থান নির্বাচন প্রতিযোগিতায় এগিয়ে আছে বাংলাদেশের সুন্দরবন। সুন্দরবনের পে ভোটদানে তরুণদের উদ্বুদ্ধ করতে এবং জনমতকে আরও শক্তিশালী করার জন্যই এই কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে গান পরিবেশন করে এলআরবি, নগরবাউল, মাইলস,ওয়ারফেইজ, ফিডব্যাক, মাকসুদ ও ঢাকা, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ট্র্যাপ, নেমেসিস, আর্বোভাইরাস, পাওয়ার সার্জ, মেকানিক্স এবং দৃক। পারফর্ম করার আগে প্রতিটি ব্যান্ড দর্শকদের অনুরোধ জানায়, বিশ্বের সেরা সাত নৈসর্গিক স্থান সুন্দরবোনকে ভোট দেয়ার জন্য।

মঞ্চের নীল আলো-ছায়া আর মাতাল করা সুরে দর্শকরা পুরোপুরিই আচ্ছন্ন । রাত ১০/১১টা বেজে যাবার পরও দর্শকের ভিড় এতটুকুও কমেনি ; বরঞ্চ রাত যতোই গভীর হচ্ছিল দর্শকদের প্রিয় ব্যান্ডের প্রিয় গান শোনার জন্য অনুরোধ বেড়েই চললো ।

অনেকদিন পর দেশের প্রায় সব শীর্ষস্থানীয় ব্যান্ড একসঙ্গে পারফর্ম করায় এই কনসার্টটি ঘিরে তরুণপ্রজন্মের উৎসাহ ছিল লক্ষ করার মতোই। ব্যান্ডের গান এখনো যে আগের মতোই উন্মাদনা তৈরি করতে পারে, এই কনসার্টটি ছিল তারই প্রমাণ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯১০,  অক্টোবর ২৬, ২০১০

‘মানি লন্ডারিং প্রতিরোধে সম্মিলিতভাবে কাজ করতে হবে’
রাজধানীর বিভিন্ন থানায় বিক্ষোভ করবে বিক্ষোভ
চার দিনে ২৩৩ কোটি টাকার বেশি আয়কর জমা চট্টগ্রামে
এবার বিপিএলে থাকছে যে নতুন সাত দল
ভোলার দুটি ইউনিয়নে দ্রুত নির্বাচন দেওয়ার নির্দেশ


শীত করছে আসি আসি
৩ ঘণ্টায় অপহৃত কিশোরীকে উদ্ধার করলো পুলিশ 
রোহিঙ্গা সংকট সমাধানে কাজ করছে চীন: রাষ্ট্রদূত জিমিং
সুবিধাজনক অবস্থানে রাজশাহী-খুলনা 
পাথরঘাটায় বিস্ফোরণে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক