php glass

বন্যা মির্জার বিয়ে

14 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেত্রী বন্যা মির্জা। হ্যাঁ, তিনি বিয়ে করেছেন। ১ অক্টোবর শুক্রবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভগের সহযোগী অধ্যাপক মানস চৌধুরীর সঙ্গে ঘরোয়াভাবে বন্যা মির্জার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেত্রী বন্যা মির্জা। হ্যাঁ, তিনি বিয়ে করেছেন।

১ অক্টোবর শুক্রবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভগের সহযোগী অধ্যাপক মানস চৌধুরীর সঙ্গে ঘরোয়াভাবে বন্যা মির্জার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উপস্থিত ছিলেন অধ্যাপক আনু মোহাম্মদ, অভিনেত্রী সূবর্ণা মুস্তাফা, ওয়াহিদা মল্লিক জলি, আফসানা মিমি, শামসুল আলম বকুল, সহ উভয় পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা।

বিয়ের ব্যাপারে বন্যা মির্জা বাংলানিউজকে জানান, মানস চৌধুরীর সঙ্গে তার পরিচয় বছর দেড়েক আগে শিল্পকলা একাডেমীতে। তারপর বিভিন্ন অনুষ্ঠানে দেখা-সাক্ষাৎ আর ফোনে কথোপকথনের মধ্যে দিয়েই তারা ঘনিষ্ঠ হন এবং উভয়েই একে অন্যের প্রতি দুর্বল হয়ে পড়েন। একসময় বিয়ে করার সিদ্ধান্ত নেন।

বন্যা মির্জা এ বিষয়ে বলেন, আসলে চেনাজানা আর কথাবার্তার একপর্যায়ে মনে হলো আমরা বিয়ে করতে পারি। দুজনের এই উপলব্ধি থেকেই আমরা বিয়ে করেছি। আনুষ্ঠানিকতা কিছুই করিনি। শিগগিরই করবো বলে আশা রাখি।

বন্যা মির্জার সংসার ভাবনা জানতে চাইলে তিনি বলেন, সংসার নিয়ে ভাবার এখনো তো সময়ই পাই নি। সিদ্ধান্ত নেয়ার পরপরই বিয়ে করে ফেলি। সংসার নিয়ে দুজন মিলেই ভাববো। দুজন মিলেই সংসার সাজাবো।

বন্যা মির্জা জানান, তার শ্বশুর-শ্বাশুড়ি কলকাতায় থাকেন। তাদের দোয়া জানাতে শিগগিরই ঢাকা আসবেন। তিনি তার ভক্ত-ফ্যান সহ সবার কাছে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৩৫, অক্টোবর ০১, ২০১০

কলকাতায় শীতের আমেজ
‘সুস্থ জীবনযাপনে খাবার গ্রহণ পরিমিত হওয়া প্রয়োজন’
আরেকটা ‘চমক’ দেখাতে পারবে বাংলাদেশ?
কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
‘গণতন্ত্র ও ছাত্র রাজনীতি না থাকলে ক্ষমতাও থাকবে না’


রাজশাহীতে ছুরিকাঘাতে প্রাণ গেলো কলেজছাত্রের
দুদকে ২ নতুন মহাপরিচালক
বেঁচে যাবো কখনো ভাবিনি...
দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক
আশুলিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার