php glass

আজ মার্কস অলরাউন্ডার গ্র্যান্ড ফিনালে

12 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দীর্ঘ ছয়মাসের যাত্রা শেষে আজ ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে ।

দীর্ঘ ছয়মাসের যাত্রা শেষে আজ ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে । রাত আটটা ১৫ মিনিটে বাংলাদেশ চীন মৈত্রী সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি এনটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

ফাইনালে প্রতিযোগিতা করছে মোট নয়জন শিশুশিল্পী। প্রাথমিক গ্র“প থেকে রামিসা, সাকিব, স্বর্ণ। নিম্ন মাধ্যমিক থেকে অনুপম, প্রণব ও তোরসা এবং মাধ্যমিক গ্র“প থেকে ঐন্দ্রিলা, দীপা ও মাহের।

বিচারকের দার্য়িত্বে থাকবেন জুয়েল আইচ ও অপি করিম। স্পেশাল গেস্ট হিসেবে থাকবেন মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার। এবারে তিন বিভাগের সেরা তিনজনকে পুরস্কার হিসেবে একটি গাড়ি অথবা ১০ লাখ টাকার শিক্ষা বীমার সুবিধা দেওয়া হবে।

গ্র্যান্ড ফিনালেতে উত্তীর্ণ তিন বিভাগের প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে একজন করে তারকা শিল্পী মঞ্চে পারফর্ম করবেন।এছাড়া ও সঙ্গীত ও নাট্যাঙ্গনের মোট ২৪ জন সেলিব্রেটি অংশ নেবে এই গ্র্যান্ড ফিনালে।

বাংলাদেশ স্থানীয় সময় ২৩৪০,  সেপ্টেম্বর ২৫, ২০১০

শুরুতেই জোড়া উইকেটের পতন
গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা দাবি: আপিলে আদেশ সোমবার
কাউখালীতে মানহানি মামলায় ৪ শিক্ষকের কারাদণ্ড
শুক্রবার ১৫ প্রেক্ষাগৃহে আসছে ‘ইতি, তোমারই ঢাকা’
যমুনার পানিপ্রবাহ উপহার দেবে দূষণমুক্ত বুড়িগঙ্গা


ধানক্ষেতে পোকার আক্রমণ, কৃষকের মাথায় হাত
ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ
বাড়ি বাড়ি বই পৌঁছে দেওয়া সুনীল গাঙ্গুলীর গল্প
রোহিঙ্গা নিপীড়নে এবার সু কি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা
ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিল বাংলাদেশ