php glass

ভিএইচ গ্রুপের উদ্বোধনী অনুষ্ঠানে ৫ তারকা

12 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভারতের বিখ্যাত বাণিজ্যিক প্রতিষ্ঠান ভিএইচ গ্রুপের অন্যতম অঙ্গপ্রতিষ্ঠান উত্তরা ফুডস অ্যান্ড ফিডস প্রাইভেট লিমিটেড বাংলাদেশে তাদের সাংস্কৃতিক ও বাণিজ্যিক কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে।

ভারতের বিখ্যাত বাণিজ্যিক প্রতিষ্ঠান ভিএইচ গ্রুপের অন্যতম অঙ্গপ্রতিষ্ঠান উত্তরা ফুডস অ্যান্ড ফিডস প্রাইভেট লিমিটেড বাংলাদেশে তাদের সাংস্কৃতিক ও বাণিজ্যিক কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে। এ উপলক্ষে ঢাকা আসছেন বালাজি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলিউডের খ্যাতিমান অভিনেতা সঞ্জয় দত্ত, সুনীল শেঠী, ফারদিন খান, রাইমা সেন এবং অস্ট্রেলীয় ক্রিকেটার ব্রেট লি। ২৬ সেপ্টেম্বর রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশে ভিএইচ গ্রুপের কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তারা অংশ নেবেন।

ভিএইচ গ্রুপের কার্যক্রম ও উদ্বোধন বিষয়ে মিডিয়াকে জানানোর জন্য উত্তরা ফুডস অ্যান্ড ফিডস লিমিটেড ২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলন আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন ভিএইচ গ্রুপের জয়েন্ট ম্যার্কেটিং ডিরেক্টর বি ভেঙ্কাটিশ রাও, ব্র্যান্ড অ্যাম্বাসেডর ব্রেট লি ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে ভিএইচ গ্রুপের জয়েন্ট ম্যার্কেটিং ডিরেক্টর বি ভেঙ্কাটিশ রাও জানান, ভিএইচ গ্রুপ প্রয়াত পদ্মশ্রী ড. বি ভি রায় প্রতিষ্ঠিত একটি আধুনিক পোলট্রি ইন্ডাস্ট্রি। ১৯৭১ সালে এটি প্রতিষ্ঠিত হয়, যা ‘ভেঙ্কাটিশ ওয়ারা হ্যাচারিজ লিমিটেড’ নামে সুপ্রতিষ্ঠিত। এই প্রতিষ্ঠানের ‘ভেঙ্কিশ পোলট্রি ফিড’ বিশ্বের ৭৮টি দেশে তাদের ব্যবসা পরিচালনা করছে। ভিএইচ গ্রুপের ‘ভেঙ্কিশ’ ব্র্যান্ডের আছে ওয়ার্ল্ড ওয়াইড ফাস্টফুড সাপ্লাই চেইন। ভিএইচ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উত্তরা ফুডস অ্যান্ড  ফিডস বাংলাদেশে ব্রয়লার ও লেয়ার ফুড তৈরি করতে যাচ্ছে। উল্লেখ্য, আগের প্রেস রিলিজে ভিএইচ গ্রুপকে বালাজি গ্রুপ নামে উল্লেখ করা হয়েছে।

এই কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন উপলক্ষে ভিএইচ গ্রুপ ২৬ সেপ্টেম্বর ঢাকায় নিয়ে আসছে তাদের সঙ্গে বিভিন্নভাবে সম্পৃক্ত বলিউড তারকা সঞ্জয় দত্ত, সুনীল শেঠী, ফারদিন খান ও অস্ট্রেলীয় ক্রিকেটার ব্রেট লিকে। এরই মাঝে ব্রেট লি ঢাকায় পৌঁছে গেছেন এবং  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। আজ শনিবার রাতে আসার কথা সঞ্জয় দত্তর।  আগামীকাল রোববার সকালের মধ্যে অন্যদের ঢাকায় আসার কথা। সানিয়া মির্জার আসার কথা থাকলেও শেষ পর্যন্ত ব্যস্ততার কারণে তার আসা সম্ভব হচ্ছে না। তার পরিবর্তে আসছেন অভিনেতা সুনীল শেঠী ও রাইমা সেন।

ভিএইচ গ্রুপের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে ২৬ সেপ্টেম্বর রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিকেল ৫টায়। এতে যোগ দিতে পারবেন শুধু আমন্ত্রিত অতিথিরা।
 
বাংলাদেশ স্থানীয় সময় ২০৫৫, সেপ্টেম্বর ২৫, ২০১০

মেহেরপুরে এমপির বাসার সামনে থেকে হাতবোমা উদ্ধার
চার উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ
মুন্সিগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
বগুড়ায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানোর দাবিতে মানববন্ধন
উত্ত্যক্তের প্রতিবাদ, বখাটের লাথিতে প্রাণ গেলো বাবার


শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতেই ২০০ দেশ ভ্রমণের লক্ষ্য নাজমুনের
ঢাকায় শুরু হয়েছে ‘আন্তর্জাতিক স্বাস্থ্যকর্মী সম্মেলন’
ইমরুলের পর মুমিনুল-মিঠুনের বিদায়
উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন