php glass

মাই নেম ইজ খান এবার ঢালিউডে

15 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ছবির মান যাই হোক না কেনো, এবারে ঈদে বানিজ্যিক সাফল্যের মুখ দেখেছে ‘নাম্বার ওয়ান শাকিব খান’। পরিচালক বদিউল আলম খোকনের এই ছবিটি যদিও আড়াই ঘন্টার স্থুল বিনোদন ছাড়া কিছুই নয়। তবু ঈদের হিট ছবি বলে কথা!

ছবির মান যাই হোক না কেনো, এবারে ঈদে বানিজ্যিক সাফল্যের মুখ দেখেছে ‘নাম্বার ওয়ান শাকিব খান’। পরিচালক বদিউল আলম খোকনের এই ছবিটি যদিও আড়াই ঘন্টার স্থুল বিনোদন ছাড়া কিছুই নয়। তবু ঈদের হিট ছবি বলে কথা! এই সাফল্যে অনুপ্রাণিত হয়ে পরিচালক এফ আই মানিক শাকিব খানকে নিয়ে গ্রহণ করেছেন নতুন পরিকল্পনা। এবার তিনি শাকিব খানকে নিয়ে তৈরি করতে যাচ্ছেন ‘মাই নেম ইজ খান’।

বলিউডে কিং শাহরুখ খানকে নিয়ে নির্মিত হয়েছে ‘মাই নেম ইজ খান’। ঢালিউডে সেই নামেরই সূত্র ধরে এবার নির্মিত হচ্ছে ‘মাই নেম ইজ খান’, আর হ্যাঁ আমাদের সবেধন নীলমনি নায়ক শাকিব খান এতে নাম ভূমিকায় অভিনয় করছেন। আগামী জানুয়ারিতে এই ছবির শুটিং হবে বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা এফ আই মানিক। ছবির গল্প লিখেছেন ছটকু আহমেদ ও আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য রচনা করেছেন ছবির পরিচালক এফ আই মানিক নিজেই।

‘মাই নেম ইজ খান’-এর গল্প সম্পর্কে পরিচালক এফ আই মানিক বলেন, আমাদের দেশের একটি অটোমোবাইল নতুন একটি প্রোডাক্ট উৎপাদন করা শুরু করে। কিন্তু বিদেশী শক্তি নিজেদের প্রডাক্ট চালানোর স্বার্থে নানাভাবে অটোমোবাইটি ধ্বংসের পাঁয়তারা চালায়। যার রুখে দাঁড়াবেন শাকিব খান। এফ আই মানিক জানালেন, শাকিব খানের বিপরীতে এ ছবিতে অভিনয় করছেন সাহারা।  দুজনেই চুড়ান্ত শিডিউল দিয়েছেন। ছবিটি নির্মাণে আমার নতুনত্ব আনার চেষ্টা থাকবে। সবমিলিয়ে বলিউডের ‘মাই নেম ইজ খান’-এর মতোই আমাদের ‘মাই নেম ইজ খান’ ছবিটি এ দেশের দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০, সেপ্টেম্বর ২২, ২০১০

নবীগঞ্জে মাইক্রোবাস চাপায় পিইসি পরীক্ষার্থীর মৃত্যু
ঢাকাকে বড় ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন খুলনা 
রায়গঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ
পুরুষ নির্যাতন দমন আইন পাসের দাবি
সাভারে পিকআপ ভ্যান খাদে পড়ে হেলপার নিহত


৩৯তম বিসিএস: ৪৪৪৩ জন চিকিৎসক নিয়োগ
অযৌক্তিক আইন সংশোধনে প্রয়োজনে আইনি প্রক্রিয়ায় যাওয়া হবে
সিসিকে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, হোটেল সিলগালা
রোহিঙ্গাদের এনআইডি: ইসির অফিস সহকারী ৪ দিনের রিমান্ডে
নিত্যপণ্যের দাম বেশি রাখলেই ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা