ঈদে স্টার সিনেপ্লেক্সে শ্রেক-ফরএভার আফটার এবং আয়রন ম্যান- ২

28 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশের আন্তর্জাতিক মানের মাল্টিপ্লেক্স সিনেমা হল বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এবারের ঈদের আকর্ষণ হলিউডের অ্যানিমেশন সিক্যুয়েল মুভি ‘শ্রেক-ফরএভার আফটার’ এবং ফ্যান্টাসি-অ্যাকশন ব্লকবাস্টার মুভি ‘আয়ররম্যান- ২’।

php glass

দেশের আন্তর্জাতিক মানের মাল্টিপ্লেক্স সিনেমা হল বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এবারের ঈদের আকর্ষণ হলিউডের অ্যানিমেশন সিক্যুয়েল মুভি ‘শ্রেক-ফরএভার আফটার’ এবং ফ্যান্টাসি-অ্যাকশন ব্লকবাস্টার মুভি ‘আয়ররম্যান- ২’। স্টার সিনেপ্লেক্সে আগামী ১০ সেপ্টেম্বর থেকে মুভি দুটি মুক্তি পাচ্ছে।

ঈদ উপলক্ষে ‘শ্রেক-ফরএভার আফটার’ ও ‘আয়ররম্যান- ২’ প্রদর্শণকে সামনে রেখে ৩১ আগস্ট সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান, মার্কেটিং ম্যানেজার বায়েজীদ হাসান শাওন ও নেস্লে বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড এক্সিকিউটিভ ওয়াজেদ খান। এবারের ঈদের উপহার হিসেবে তুলনামূলক স্বল্পতম সময়ে  হলিউডের দুটি ব্লকবাষ্টার ছবি বাংলাদেশের দর্শকদের সামনে প্রদর্শণের ব্যবস্থা করতে পারায় তারা আনন্দিত বলে জানান। তারা জানান, স্টার সিনেপ্লেক্সে শিগগিরই মুক্তি দেয়া হবে রবিন হুড, ওল্ফ ম্যান ও দ্য এক্সপেন্ডেবল-এর মতো জনপ্রিয় ছবি।

প্রেস কনফারেন্সে আরো জানানো হয়, এবার ঈদে স্টার সিনেপ্লেক্স দিচ্ছে প্রিয়জনকে ‘গিফট ভাউচার’ উপহার দেয়ার সূযোগ। এতে থাকছে ছবি দেখার জন্য ২টা প্রিমিয়াম টিকেট ও কমবো ফুডস।

শ্রেক-ফরএভার আফটার
হলিউডের কিডস অ্যানিমেশন সিক্যুয়েল মুভি ‘শ্রেক-ফরএভার আফটার’। শ্রেক সিরিজের চতুর্থ পর্বের এই ছবিটি মুক্তি পায় এ বছরেরই ২১ মে। ঈদের আনন্দে ছোটদের নিয়ে উপভোগ করার মতো এ ছবিটির কাহিনী গড়ে ওঠেছে ড্রাগন ও রাজকুমারীকে নিয়ে। খারাপ ড্রাগনদের চ্যালেঞ্জের মুভে ছবির প্রধান চরিত্র শ্রেক রাজকুমারী ও রাজত্ব রক্ষা করতে এগিয়ে। শ্রেক প্রতারিত হয় অনেকের কাছে, মুখোমুখি হয় ভয়াবহ বিপদের। তবু সে কর্তব্যের প্রতি অবিচল থাকে। পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা ফিরিয়ে আনার জন্য শ্রেক জীবনপণ করে এগিয়ে চলে।
অত্যাধুনিক অ্যানিমেশন প্রযুক্তিতে নির্মিত এ ছবিতে কন্ঠ দিয়েছেন মাইক মেয়ারস, এডি মারফি, ক্যামেরন ডায়াজ, অ্যানইনও ব্যান্ডেরাস সহ আরো অনেকে। ছবিটির সময় ব্যাপ্তি ১ ঘন্টা ৩৪ মিনিট।

আয়রন ম্যান- ২
অ্যাডভেঞ্চার, অ্যাকশন আর সায়েন্স ফিকশন নির্ভর বিশ্বের সাড়া জাগানো মুভি ‘আয়রন ম্যান- ২’। এতে দেখা যায়, শক্তির নতুন উৎস তৈরি করার জন্য এনটোন কাজ শুরু করে।  কিন্তু সামাণ্য অসাবধানতার জন্য কাজে ত্রুটি-বিচ্যুতি হতে থাকে। কাজটা শেষ হবার আগেই সে মুমূর্ষ হয়ে পড়ে। তার ছেলে ইভান প্রতিজ্ঞা করে বাকি কাজটা সে শেষ করবে। এদিকে আয়রন ম্যান পৃথিবীতে প্রবেশের জন্য অস্তিত্ব নেয়া শুরু করে। ইভান তখন গোপন তথ্যের ভিত্তিতে গ্রে-সেন্ডলিং এবং জাস্টিন হামারের সহয়তায় আয়রন ম্যানের আক্রমণ থেকে আত্নরক্ষার জন্য প্রতিরোধ গড়ে তোলে। কিন্তু সেই প্রতিরোধ আয়রন ম্যানের আবির্ভাবে ধ্বসে পড়ে। ইভানের সামনে তখন দুটো পথ খোলা; হয় মৃত্য নয় নিজস্ব বুদ্ধি দিয় আয়রনম্যানকে ধ্বংস করা। কে কিভাবে জয়ী হয়, তাই দেখা যাবে এ মুভিতে। ২ ঘন্টা ৫ মিনিট ব্যাপ্তির এই ছবিতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, গিনেথ প্যালট্রো, মিকি রকি প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময় ২১১৫, আগস্ট ৩১, ২০১০

রূপপুর প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মাসুদুল প্রত্যাহার 
অপরাধ দমনে রমজানের ভূমিকা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
ইন্দোনেশিয়ায় ভোটের ফল ঘোষণার পর সংঘর্ষে নিহত ৬
বিশ্বকাপের আগেই অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে সাকিব


জয়পুরহাটে সরকারিভাবে বোর ধান সংগ্রহ শুরু
হাত হারানো রাজীবের মামলার প্রতিবেদন ফের পেছালো
ভুল ইনজেকশন পুশ: এখনো জ্ঞান ফেরেনি সেই শিক্ষার্থীর
মাসে একদিন নদী পরিষ্কার করা হবে
রকমারি আয়োজনে হোটেল সারিনা!