অনেকদিন পর ঈশিতা

23 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বছর দুয়েক আগেও বিভিন্ন টিভি চ্যানেলের নাটকে ঈশিতাকে নিয়মিতই অভিনয় করতে দেখা গেছে। কিন্তু ইদানীং তিনি খুব একটা অভিনয় করছেন না।

php glass

বছর দুয়েক আগেও বিভিন্ন টিভি চ্যানেলের নাটকে ঈশিতাকে নিয়মিতই অভিনয় করতে দেখা গেছে। কিন্তু ইদানীং তিনি খুব একটা অভিনয় করছেন না।

অনেকদিন পর এবারের ঈদে প্রচার হবে ঈশিতা অভিনীত বিশেষ নাটক ‘অটোসাজেশন’। শামীম আহমেদের রচনা ও কায়সার আহমেদের পরিচালনা নাটকটি প্রচারিত হবে এটিএন বাংলায় ঈদের পঞ্চম দিন রাত ৮টা ৫০ মিনিটে।

নাটকটিতে ঈশিতা অভিনয় করেছেন খামখেয়ালি স্বভাবের রাগী মেয়ের চরিত্রে। মেয়েটি নিজেও উপলব্ধি করে তার জীবনে সব অর্জনই বিফলে যাবে যদি রাগ নিয়ন্ত্রণ করতে না পারে। নিজের ও চারপাশের মানুষদের রাগ কমানোর জন্য সে শুরু করে গবেষণা।

ইদানীং অভিনয়ে খুব কম দেখা যাওয়ার কারণ জানতে চাইলে ঈশিতা বলেন, এখন তো বিশেষ উপলক্ষ ছাড়া একক নাটক নির্মাণ করা হয় না বললেই চলে। আমি একক নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। ধারাবাহিক নাটকে কাজ করলে এক ধরনের বাইন্ডিংসের মধ্যে থাকতে। এখানে শিডিউল রাখতে হয়। নানা কারণে আমার পক্ষে এখন বাইন্ডিংসের মধ্যে থেকে ধারাবাহিকে কাজ করা সম্ভব হচ্ছে না। তাছাড়া মাঝে বেশ কিছু দিন দেশের বাইরে থাকায় একটা লম্বা গ্যাপ হয়ে গেছে।
 
এখন থেকে কি আপনাকে আবার নিয়মিত অভিনয়ে দেখা যাবে? এ প্রশ্নের উত্তরে ঈশিতা বলেন, কাজের ক্ষেত্রে আমি সবসময়ই সিলেক্টিভ। স্ক্রিপ্ট আর চরিত্র পছন্দ না হলে কাজ করি না। পারিবারিক ব্যস্ততা বেড়ে যাওয়ায় আগের মতো নিয়মিত অভিনয় করতে পারব কিনা জানি না, তবে ভালো কাজ হলে অবশ্যই করব।

বাংলাদেশ স্থানীয় সময় ২১০৫, আগস্ট ৩০, ২০১০

উত্তরায় পিস্তল-ইয়াবাসহ আটক ৩
নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার
’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩


আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা
বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন
দেড় লাখ পরিবারের মুখে হাসি ফোটাবে ভিজিএফ’র চাল
হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু