মেকআপম্যান ফজলুর রহমান বাবু

25 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ফজলুর রহমান বাবু ছোটপর্দার এই সময়ের ব্যস্ততম অভিনেতা। ইদানীং গানেও তার জনপ্রিয়তা। আসন্ন ঈদে বের হচ্ছে তার দুটি গানের অ্যালবাম। অভিনয় করেছেন ঈদের প্রায় দু ডজন নাটকে। চরিত্রের দিক থেকেও তিনি  বৈচিত্র্যপিয়াসী।

php glass

ফজলুর রহমান বাবু ছোটপর্দার এই সময়ের ব্যস্ততম অভিনেতা। ইদানীং গানেও তার জনপ্রিয়তা। আসন্ন ঈদে বের হচ্ছে তার দুটি গানের অ্যালবাম। অভিনয় করেছেন ঈদের প্রায় দু ডজন নাটকে। চরিত্রের দিক থেকেও তিনি  বৈচিত্র্যপিয়াসী। নানা ধরনের চরিত্রে স্বচ্ছন্দে অভিনয় করেন। এবার মেকআপম্যানের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আসছে ঈদ উপলক্ষে তরুণ নির্মাতা অলী আহমেদের রচনা ও পরিচালনায় ‘একজন মেকআপম্যান অথবা নীরবতার গল্প’ নামের একটি এক পর্বের নাটকে সম্প্রতি নাম ভূমিকায় অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। এ নাটকে আছেন অরুণা বিশ্বাস, ফারহানা মিলি, হিল্লোল, রিফাত চৌধুরী, টেলি সামাদসহ অনেকে।

সিনেমার মেকআপম্যান ফজলুর রহমান বাবু। ফিল্মের নায়িকাদের সাজিয়ে-গুছিয়ে সুন্দর করে তোলাই তার কাজ। এদিকে ঘরে তার বিয়ের উপযোগী মেয়ে। কিন্তু পাত্রপক্ষ তাকে পছন্দ করে না। বাবু নিজে মেকআপ নিয়ে একদিন মেয়েকে সাজাতে বসেন। হঠাৎ করেই তার মনে হয়, সে রঙচঙ মেখে অসুন্দরকে সুন্দর করে মানুষের সঙ্গে প্রতারণ করছে। শুরু হয় তার অস্তিত্বের সংকট।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৫০, আগস্ট ২৭, ২০১০

মারা গেলো সোনাগাজী থেকে উদ্ধার হওয়া চিত্রা হরিণটি
সিলেটে ১১ হাজার পিস ইয়াবাসহ ট্রাকচালক আটক
ঈদ সামনে রেখে নগরীতে বেড়েছে মৌসুমি ভিক্ষুকের সংখ্যা
গুণগতমান উন্নয়ন ব্যতীত বোনাস শেয়ার ঘোষণা করা যাবে না
২ হাতের কব্জি ফেলে দিয়েও বাঁচতে চান বাজানদার


শ্রীমঙ্গলে বিপন্ন প্রজাতির বানর ‘লজ্জাবতী’ উদ্ধার
চিকিৎসক নিয়োগের প্রকাশিত ফলাফল বাতিলের সুযোগ নেই
মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চ বিকল, ২৫০ যাত্রী উদ্ধার
নিম্নমানের কাগজ প্রস্তুতকারীদের বিরুদ্ধে নামছে বিএসটিআই
বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা