php glass

আব্রাহাম-বিপাশার ঝগড়া!

50 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউডে বিপাশা বসু আর জন আব্রাহামের গভীর সম্পর্কের কথা সবাই জানে। জানবেই না বা কেন? এ যে দীর্ঘ আট বছরের সম্পর্ক। আট বছরের প্রেম স্বাভাবিকভাবেই পরিণতির পথে যাওয়ার কথা। তাই যাচ্ছিল। কিন্তু  এতদিন পর হঠাৎ করেই বুঝি তাতে চিড় ধরল।

বলিউডে বিপাশা বসু আর জন আব্রাহামের গভীর সম্পর্কের কথা সবাই জানে। জানবেই না বা কেন? এ যে দীর্ঘ আট বছরের সম্পর্ক। আট বছরের প্রেম স্বাভাবিকভাবেই পরিণতির পথে যাওয়ার কথা। তাই যাচ্ছিল। কিন্তু  এতদিন পর হঠাৎ করেই বুঝি তাতে চিড় ধরল।

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসুর ধারণা সত্যি সত্যিই এবার তার প্রেমিক জন আব্রাহাম বিগড়ে গেছেন। নয়তো এমন একটা কাজ কেউ করে? আব্রাহাম অভিনীত একটি দৃশ্য বলিউডে হইচই ফেলে দিয়েছে। নাগেশ কুকুনুর পরিচালিত ‘আশায়ে’ ছবিতে জন আব্রাহামকে অভিনেত্রী সোনাল সেহগালের সঙ্গে একটি দৃশ্যে এত বেশি ঘনিষ্ঠ দেখা গেছে যে, অনেকের চোখ কপালে উঠেছে।

ছবিটির এই বিশেষ দৃশ্য নিয়ে বিপাশা বসু সেটে বসেই জনের সঙ্গে ঝগড়া শুরু করে দেন। এমন কি ঝগড়ার এক পর্যায়ে রেগেমেগে বিপাশা সেট থেকে চলে যান। কিন্তু এতে মোটেও বিচলিত হননি জন আব্রাহাম। বিপাশা চলে যাবার পর এই দৃশ্যে অভিনয়ের জন্য জন অস্বস্তিতে না ভুগে উল্টো বরং আরো সহজ ভঙ্গিতে অভিনয় করেছেন। এ ব্যাপারে পরিচালক নাগেশ কুকুনুর বলেন, ছবিতে দৃশ্যটি শুধুব্যবসার একটি অংশ। এর বেশি কিছু নয়। তবে এই দৃশ্যটা ছবির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এই দৃশ্যের পরপরই ছবির কাহিনী অন্যদিকে মোড় নেবে। ছবির প্রয়োজনেই জন ও সোনালকে নিয়ে এটি তৈরি করা হয়েছে।

বলিউডের চলচ্চিত্র সমালোচকরা অবশ্য বিষয়টি সহজ চোখে দেখছেন না। তারা মনে করছেন, বিপাশার মাধ্যমে জন ধীরে ধীরে সাফল্যের নিজ লক্ষে পৌঁছে গেছেন। এখন তার বিপাশার ছায়ার প্রয়োজন নেই। তাদের স্থির ধারণা, এ সম্পর্ক বেশিদিন আর টিকে থাকবে না। কেননা বলিউডে স্বার্থ ফুরিয়ে যাবার পর এ ধরনের সম্পর্ক বেশিদিন টিকে থাকে না। এর প্রমাণ, সল্লু মিয়া। ক্যাটরিনা কাইফের আজকের
অবস্থানে পৌঁছার পেছনে সালমান খানের অবদান যে কতখানি, তা কারো অজানা নয়। কিন্তু সাফল্যের সিড়িঁতে পা রেখে ক্যাটরিনা মোটেও মনে রাখেননি সেই অসহায় দিনগুলির কথা, যখন ক্যাটের সামনে সল্লুই ছিল একমাত্র ভরসা। এবার বোধহয় এ ঘটনারই পুনরাবৃত্তি ঘটাতে যাচ্ছেন জন আব্রাহাম। আহারে বেচারি বিপাশা বসু!

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৩০, আগস্ট ২৭, ২০১০

অসুস্থতা নিয়ে জল্পনা বন্ধে অমিতাভের অনুরোধ
ভোলায় ১০ দিনে ১৮২ জেলের কারাদণ্ড
অবৈধ আয়ে অঢেল সম্পদ রাজীবের, লেনদেনের আলামত উধাও
মাধবপুরে আগুনে পুড়লো ৫ বসতঘর
পরকীয়ার জেরে বাবা-মেয়ে হত্যাকাণ্ড


মাছ ধরায় নিষেধাজ্ঞার সুযোগ নিচ্ছে ভারতীয় জেলেরা!
রৌমারীতে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
রায়েরবাগে পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশাচালক নিহত
ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত
বরিশালে সরকারি কলেজগুলোর হলে থাকেন না সুপারেরা