খুনি প্রফেসর মিলন

24 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

স্ত্রী বাসা থেকে বেরিয়ে যেতেই ফ্যাটে আকস্মিকভাবে এসে পড়ে এক তরুণী। সে প্রফেসর হাসানের ছাত্রী। হাসান ছাত্রীর কাছে নিজেকে ব্যাচেলর হিসেবে পরিচয় দেয়।

php glass

স্ত্রী বাসা থেকে বেরিয়ে যেতেই ফ্যাটে আকস্মিকভাবে এসে পড়ে এক তরুণী। সে প্রফেসর হাসানের ছাত্রী। হাসান ছাত্রীর কাছে নিজেকে ব্যাচেলর হিসেবে পরিচয় দেয়।

দুইজনে ফাঁকা বাসায় খোশগল্পে মেতে উঠে। ঠিক তখনই ফিরে আসে তার স্ত্রী। হাসান ভয় পেয়ে ছাত্রীকে খাটের নিচে লুকাতে বলে। কিন্তু ছাত্রীটি রাজি হয় না। হাসানের সাথে তার বাগবিতান্ড শুরু হয়। একপর্যায়ে ছাত্রীর ওপর রেগে গিয়ে তার মাথায় প্রচন্ড আঘাত করলে সেখানেই তার মৃত্যু হয়। এক ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হয় প্রফেসর।

এরপরই নাটকের কাহিনী মোড় নেয় অন্যদিকে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘প্রিমোনিশন’ । এতে প্রফেসর হাসানের চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

সুস্ময় সুমনের রচনা ও পরিচালনায় নির্মিত এ নাটকে আরো অভিনয় করেছেন রাইমা ইসলাম শিমু, তৃষা, শরিফুল ইসলাম, ফুয়াদ হিমেল, হানিফ প্রমুখ। এ চরিত্রটিতে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, এর আগেও একটি নাটকে আমি খুনি চরিত্রে অভিনয় করেছি। তবে জ্ঞানী খুনির চরিত্রে এই প্রথম অভিনয় করলাম। প্রফেসর চরিত্রটি খুবই মজার, কাজ করে তৃপ্তি পেয়েছি। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫১৫, আগস্ট ২৬, ২০১০

ফের পেছালো রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন জমার তারিখ
পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না এমবাপ্পে
৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ হাইকোর্টের
সিটি লুব অয়েল ইন্ডাষ্ট্রিজে নিয়োগ
গোমস্তাপুরে ধানবোঝাই ট্রাক উল্টে শ্রমিক ১


সোনাগাজীতে চিত্রা হরিণ উদ্ধার
ববিতে শিক্ষার্থীদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি
তারুণ্যেই শক্তি খুঁজে পাচ্ছেন কোচ স্টিভ রোডস
বাঁশখালীতে আগুনে পুড়লো ৯ দোকান
‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র রিমেকে পরিণীতি