বাংলানিউজে ফারুকীর কিছুক্ষণ

19 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এই সময়ের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ২৫ আগস্ট বিকেলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির অফিসে এসেছিলেন। এ সময় প্রতিষ্ঠানের সাংবাদিকদের সঙ্গে কুশলবিনিময় করেন। তিনি অগ্রসর পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে বলেন,

php glass

এই সময়ের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ২৫ আগস্ট বিকেলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির অফিসে এসেছিলেন। এ সময় প্রতিষ্ঠানের সাংবাদিকদের সঙ্গে কুশলবিনিময় করেন। তিনি অগ্রসর পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে বলেন, পৃথিবীর যে প্রান্তেই যাই না কেন অনলাইনে আমি এখন থেকে আমার দেশেই অবস্থান করব। দেশের সব খবর মুহূর্তেই আমি জানতে পারব। এটা আমার কাছে বিশাল একটা বিষয়। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী জানালেন, প্রতিদিন একাধিকবার অনলাইনে বাংলানিউজ দেখা হয়ে উঠেছে তার অভ্যাসের অংশ।

ফারুকী জানান, এ মুহূর্তে তিনি বিজ্ঞাপন নির্মাণের কাজ নিয়ে ব্যস্ততার মধ্যে আছেন। এ কারণে এখন পর্যন্ত ঈদের জন্য কোনো প্রডাকশন নির্মাণ তার পক্ষে সম্ভব হয়ে ওঠেনি। তবে শেষ মুহূর্তে হয়তো দু-একটা করে ফেলতেও পারেন।

নিজের নতুন দাম্পত্য জীবন সম্পর্কে  মোস্তফা সরয়ার ফারুকী বলেন, একে অন্যকে বোঝার সমস্যা না থাকায় আমাদের সুন্দর সময় কাটছে। তিশা সম্পর্কে ফারুকী বললেন, তিশা সবদিক সমন্বয় করে চলতে পারেন, যেটা অনেক সময় আমার পক্ষে সম্ভব হয়ে ওঠে না। তবে কাজের চাপে আমরা দুজনই দাম্পত্য জীবনটা উপভোগ করতে পারছি না।

বাংলাদেশ স্থানীয় সময় ২২২৫, আগস্ট ২৫, ২০১০

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বিজেপির আসন ৩০০ ছাড়াবে, আগেই জানতেন মোদী!
দায়িত্বশীল কারো কানে পৌঁছায়নি খুদ বানুর আর্তনাদ!
নবাবগঞ্জের ভাঙা মসজিদ নিয়ে নানা আলেখ্য
ছোটপর্দায় আজকের খেলা


ঈদযাত্রায় ভোগান্তি কমবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে
বিআইডব্লিউটিসির ঈদ বহরে নেই ৯০ বছর পুরনো পিএস অস্ট্রিচ
বিশ্বকাপে কোহলিরা খেলতে পারেন কমলা জার্সিতে!
বিদেশেও রপ্তানি হচ্ছে মানিকগঞ্জের কাঁচা মরিচ
সাংবাদিকদের ওপর হামলার নিন্দা আগরতলা প্রেসক্লাবের