ইত্যাদিতে তিন তারকা জুটির নাচ

19 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ... গানটি এবারও ভিন্ন আয়োজনে  দেখা যাবে ঈদ স্পেশাল ইত্যাদিতে। এই গানটির চিত্রায়নের পাশাপাশি ইত্যাদির বিশেষ কিছু পর্বের শুটিং চলছে বর্তমানে বিভিন্ন আউটডোরে।

php glass

রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ... গানটি এবারও ভিন্ন আয়োজনে  দেখা যাবে ঈদ স্পেশাল ইত্যাদিতে। এই গানটির চিত্রায়নের পাশাপাশি ইত্যাদির বিশেষ কিছু পর্বের শুটিং চলছে বর্তমানে বিভিন্ন আউটডোরে। এবার ইত্যাদিতে থাকছে সর্বাধিক তারকাশিল্পীদের অংশগ্রহণ।

এবারের ইত্যাদির একটি বিশেষ পর্বে থাকছে তারকাশিল্পীদের থিমভিত্তিক নৃত্য। প্রেমের তিনটি গল্প নৃত্যছন্দে উপস্থাপন করছেন এই প্রজন্মের ছয়জন জনপ্রিয় পারফর্মার। ইত্যাদির নিয়মিত শিল্পীদের পাশাপাশি এবার জুটি বেঁধে নৃত্য পরিবেশনায় অংশ নিয়েছেন ইমন-মোনালিসা, নিরব-সারিকা এবং সজল-মুনমুন। মেহেদি ও রাজেশের সঙ্গীত আয়োজনে একটি ফিকশনধর্মী গানের সঙ্গে তাদের নৃত্য পরিবেশন করতে দেখা যাবে। গানে কন্ঠ দিয়েছেন রমা, নাজু, কমল ও রিয়াদ।

ইত্যাদির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিওভিশন সূত্রে জানা গেছে, ঈদ স্পেশাল ইত্যাদির বিভিন্ন পর্বে এবার অংশ নিচ্ছেন জাহিদ হাসান, বিপাশা হায়াত, জয়া আহসান, মীর সাব্বীর, আনিসুর রহমান মিলন, শাহরিয়ার নাজিম জয়, হুমায়ূন ফরীদি, এটিএম শামসুজ্জামান সহ আরে অনেকে। এবারের ঈদের ইত্যাদিতে আরো থাকছে বিদেশী ছবির বাংলা ভার্সন, কৌতুক নাটিকা, স্যাটায়ার ও কমেডি গান সহ অন্যান্য নিয়মিত পর্ব।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১০, আগস্ট ২৪, ২০১০

বাইতুল জান্নাত মসজিদ উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান
মানিকগঞ্জে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত
উত্তরায় পিস্তল-ইয়াবাসহ আটক ৩
নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার


’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা
বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন