কেমন আছেন অপূর্ব-প্রভা এবং রাজিব?

30 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অবশেষে বরফ গলা শুরু হয়েছে। অপূর্ব আর প্রভা ফিরে এসেছেন ঢাকায় রবিবার ২২ আগস্ট রাতে। অপূর্বর পরিবার উষ্ণভাবেই গ্রহণ করেছেন প্রভাকে। পালিয়ে বিয়ে করা এই দম্পতি এখন অবস্থান করছেন অপূর্বর উত্তরার বাসায়।

php glass

অবশেষে বরফ গলা শুরু হয়েছে। অপূর্ব আর প্রভা ফিরে এসেছেন ঢাকায় রবিবার ২২ আগস্ট রাতে। অপূর্বর পরিবার উষ্ণভাবেই গ্রহণ করেছেন প্রভাকে। পালিয়ে বিয়ে করা এই দম্পতি এখন অবস্থান করছেন অপূর্বর উত্তরার বাসায়। অপূর্বর পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে প্রভার পরিবারের সঙ্গে। অপূর্ব আশা করছেন, শিগগিরই সব সহজ হয়ে যাবে। সবাইকে নিয়ে ঈদের পর পরই তারা প্রীতি অনুষ্ঠান আয়োজন করতে পারবেন।

২৩ আগস্ট দুপুরে অপূর্বের সঙ্গে যখন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির কথা হয়, তিনি তখন ছিলেন গুলশানের একটি শুটিংয়ে হাউজে। বাংলাভিশনের প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ’-এর শুটিংয়ে অংশ নেয়ার ফাঁকে তিনি বলেন, আমাদের পরিবার আনন্দের সঙ্গেই পুত্রবধু হিসেবে প্রভাকে বরণ করেছে। তার আগে আমার কাছে মা জানতে চেয়েছেন, আমরা ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিয়েছি কিনা? আমি বলেছি, হ্যাঁ। এরপর ঘরোয়াভাবেই তারা পুত্রবধু বরণ করে নিয়েছেন। প্রভার পরিবারের সঙ্গে যোগাযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে। আমার বা প্রভার সঙ্গে এখন পর্যন্ত কারো কথা হয় নি। তবে প্রভার কয়েকজন আত্মীয়-স্বজনের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারাই বিষয়টি মধ্যস্থতায় কাজ করছেন।

প্রভার ফোন বন্ধ থাকায় সরাসরি প্রভার সঙ্গে কথা বলা সম্ভব হয় নি। প্রভার মানসিক অবস্থা জানিয়ে অপূর্ব বলেন, আমাদের পরিবার থেকে যেভাবে প্রভাকে বরণ করে নেয়া হয়েছে তাতে প্রভা অভিভূত। তাকে আমার পরিবারের সদস্যরা এতোটা পছন্দ করে, তা ছিল প্রভার ধারণার বাইরে। তবে নিজের পরিবারের জন্য স্বাভাবিকভাবে প্রভার একটু তো মন খারাপ থাকবেই।

এদিকে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, প্রভার বাবা অসুস্থ হয়ে এখনো  মোহাম্মদপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন। তিনি উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। প্রভা পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে রাজিবের পরিবারের সঙ্গে। তারা রাজিব ও তার পরিবারের কাছে সবকিছুর জন্য দুঃখ প্রকাশ করেন। গত ১৬ এপ্রিল বাগদান অনুষ্ঠানের পর চলতি বছরের ১২ ডিসেম্বর রাজিবের সঙ্গে প্রভার বিয়ের দিনক্ষণ চুড়ান্ত হয়েছিল। রাজিবের পরিবার বিয়ের জন্য কেনাকাটাও শুরু করে দিয়েছিল।

রাজিবের পরিবারের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, রাজিবের পরিবারের কেউই প্রভার সঙ্গে বাগদানে খুব একটা রাজি ছিল না। রাজিবের ব্যক্তিগত আগ্রহেই বাগদান হয়েছিল। রাজিব নিজেও এখন উপলব্ধি করছে যে, তার সিদ্ধান্ত সঠিক ছিল না। ভুল পছন্দের জন্য এখন রাজিব অনুতপ্ত। তিনি আরো জানান, এরকম একটা ছেলেখেলার পর প্রভা এখন রাজিব ও তার পরিবার সম্পর্কে আজেবাজে কথা বলছে। যা রীতিমতো হাস্যকর ।  

অনেক চেষ্টার পর তরুণ ব্যবসায়ী রাজিব হাসানের সঙ্গে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি যোগাযোগ করে। কিন্তু রাজিব মিডিয়ার সামনে এ বিষয়ে কোনো মন্তব্য করবেন না বলে জানান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৩০, আগস্ট ২৩, ২০১০

বগুড়ায় বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার মাহফিল
নীলফামারীতে মানবতাবিরোধী মামলার আসামি নূর গ্রেফতার
বাজেটে বিড়ির দাম কমানোর দাবি
 কবি হায়াৎ সাইফের প্রয়াণে স্মরণসভা
চুয়াডাঙ্গায় বাড়িতে ট্রাক ঢুকে গৃহকর্তা নিহত


ছত্তিশগড়ে জিপ-ট্রাক সংঘর্ষে নিহত ৬
নতুন কর্মস্থলে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী
ঘুষ নেওয়ার অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে  মামলা
সাভারে সেপটিক ট্যাংকে পড়ে নারীর মৃত্যু
সহকারী শিক্ষকদের থেকেই পদোন্নতি দিয়ে প্রধান শিক্ষক