সংলাপহীন চরিত্রে প্রভা

34 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া ইসলাম প্রভা প্রথমবারের মতো একটি সংলাপহীন চরিত্রে অভিনয় করেছেন। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘রূপা’ উপন্যাস অবলম্বনে চয়নিকা চৌধুরী নির্মিত ঈদের বিশেষ নাটকে প্রভাকে দেখা যাবে নাম ভূমিকায়।

php glass

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া ইসলাম প্রভা প্রথমবারের মতো একটি সংলাপহীন চরিত্রে অভিনয় করেছেন। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘রূপা’ উপন্যাস অবলম্বনে চয়নিকা চৌধুরী নির্মিত ঈদের বিশেষ নাটকে প্রভাকে দেখা যাবে নাম ভূমিকায়। পুরো নাটকে তার একটিও সংলাপ নেই। তবে সে বোবাও নয়। একটি অদ্ভুত প্রেমের গল্প নিয়ে নির্মিত এ নাটকে প্রভার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। নাটকে তার চরিত্রটির নাম আনিস। একদিন তার স্ত্রীকে আনতে রেলস্টেশনে যায়। সেখানে গিয়ে এক অদ্ভুত লোকের সঙ্গে দেখা হয়। দুজনের আলাপচরিতায় উঠে আসে প্রেম ভালোবাসার গল্প। ‘রূপা’ নাটকটি প্রচার হবে এনটিভির ঈদের অনুষ্ঠানমালায়।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, কাজটা আমার জন্য ছিল ভীষণ চ্যালেঞ্জিং। সংলাপ ছাড়া শুধু অভিব্যক্তি ব্যবহার করে আমাকে চরিত্রটি ফুটিয়ে তুলতে হয়েছে।  আমার বিশ্বাস নাটকটি দর্শকদের ভালো লাগবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩০৫, আগস্ট ১৯, ২০১০

রোজা মানুষের জন্য কেয়ামতের দিন সুপারিশ করবে
বাইবেল থেকে স্যামির ভবিষ্যদ্বাণী, চ্যাম্পিয়ন উইন্ডিজ
মুক্তিযোদ্ধাদের বয়সসীমা নির্ধারণের গেজেট-পরিপত্র অবৈধ
১৫তম নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ
কৃষকদের কাছ থেকে ধান কেনার দাবিতে মানববন্ধন


৮ মামলায় নূর হোসেনের হাজিরা
ঈদের আগেই পাটকল শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি
যৌন নিপীড়ন বন্ধে পাঠ্যসহ সর্বস্তরে সচেতনতা গড়ার তাগিদ
মেগামার্টে এসে মুগ্ধ মেহজাবীন
চবি শিক্ষার্থীর পা ভাঙার ঘটনায় রেলের তদন্ত কমিটি