ঈদে একসঙ্গে লোপামুদ্রা, রূপঙ্কর ও শিলাজিৎ

45 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এবারের ঈদে বাংলাভিশনের অনুষ্ঠানমালায় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনের উপস্থাপনায় প্রচার হবে বিশেষ একটি গানের অনুষ্ঠান। ঈদের এই বিশেষ সঙ্গীতানুষ্ঠানে গান গাইছেন কলকাতার স্বনামখ্যাত তিন কণ্ঠশিল্পী লোপামুদ্রা মিত্র, রূপঙ্কর ও শিলাজিৎ।

php glass

এবারের ঈদে বাংলাভিশনের অনুষ্ঠানমালায় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনের উপস্থাপনায় প্রচার হবে বিশেষ একটি গানের অনুষ্ঠান। ঈদের এই বিশেষ সঙ্গীতানুষ্ঠানে গান গাইছেন কলকাতার স্বনামখ্যাত তিন কণ্ঠশিল্পী লোপামুদ্রা মিত্র, রূপঙ্কর ও শিলাজিৎ। ‘এক মুঠো রোদ্দুর’ নামের এই অনুষ্ঠানটি প্রচারিত হবে দুই পর্বে। এক ঘণ্টার এ বিশেষ সঙ্গীতানুষ্ঠানের প্রথম পর্বে গান গাইবেন লোপামুদ্রা মিত্র ও রূপঙ্কর, দ্বিতীয় পর্বে শিলাজিৎ।

অনুষ্ঠানের প্রথম পর্বে লোপামুদ্রা মিত্র গাইবেন ‘আয় আয় কে যাবি’, ‘মনে পড়ে সেই সুপুরি গাছের সারি’ ও ‘আজকে যেটা ভালো’  শিরোনামের গানগুলো। রূপঙ্কর গাইবেন ‘চলে এসো আজ এ রাতে’, ‘এক স্বপ্নতে যতœ’, ‘তোমার টানে সারাবেলার গানে’ এবং ‘ও চাঁদ তোর বান্ধবীদের সঙ্গে যাবো’।  

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিলাজিৎ গাইবেন ‘রোজ ঘুম ভেঙে যায়’, ‘হৃদয় তোমাকে ছুঁতে চেয়ে’, ‘তুই বৃষ্টি হতে পারতিস’ ও ‘বুকে আমার বাবুদের বাসা’ গানগুলো। কলকাতার ভারতলক্ষ্মী স্টুডিওতে রেকর্ডকৃত এই সঙ্গীতানুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।

শুধু গানই নয়, অনুষ্ঠানে গানের ফাঁকে ফাঁকে শিল্পীরা তাদের গান নিয়ে নানা অভিজ্ঞতা ও স্বপ্নের কথাও বলবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৩০, আগস্ট ১৯, ২০১০

পাস করেও কলেজে আবেদনের সুযোগ পাচ্ছেনা ৫৯ শিক্ষার্থী
গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ
মেহেরপুর সীমান্ত থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার
শেষ হলো চট্টগ্রামের প্রথম উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতা
না’গঞ্জে বুড়িগঙ্গা তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ


মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মোজাম্মেল হক
১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা

ঢাকাবাসীর নির্বিঘ্ন ঈদ উদযাপনে তৎপর পুলিশ
নতুন দুই সেতুতে উবে গেছে যানজট, যাত্রীদের স্বস্তি
ককপিট ও কেবিন ক্রুদের সম্মাননা জানালো বিমান