php glass

তারাশঙ্কর নিয়ে গিয়াসউদ্দিন সেলিম

22 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম তার ‘মনপুরা’ ছবিটি নির্মাণ করে অভাবনীয় সাফল্যের দেখা পান। সম্প্রতি তিনি শুরু করেছেন দ্বিতীয় ছবি ‘কাজলরেখা’র কাজ। নিজেই লিখেছেন ছবিটির চিত্রনাট্য।

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম তার ‘মনপুরা’ ছবিটি নির্মাণ করে অভাবনীয় সাফল্যের দেখা পান। সম্প্রতি তিনি শুরু করেছেন দ্বিতীয় ছবি ‘কাজলরেখা’র কাজ। নিজেই লিখেছেন ছবিটির চিত্রনাট্য। বর্তমানে কাস্টিং নিয়ে ভাবছেন। গিয়াসউদ্দিন সেলিম ঠিক করেছিলেন, দ্বিতীয় ছবির কাজ শুরুর আগে নতুন কাজ হাতে নেবেন না। কিন্তু সামনে ঈদ, তাই চ্যানেল আইয়ের জন্য একটা নাটক নির্মাণের অনুরোধ এড়াতে পারেননি। কালজয়ী সাহিত্যিক তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে একটি নাটক নির্মাণ করছেন তিনি। নাটকটির নাম ‘হারানো সুর’।

গিয়াসউদ্দিন সেলিমের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু ও জয়া আহসান। ২৯ আগস্ট থেকে নাটকটির শুটিং শুরু করবেন বলে সেলিম জানিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, বহুদিন পর কোনো টিভি প্রডাকশনের কাজে হাত দিতে যাচ্ছি। ‘মনপুরা’র কাজ শুরু করার পর থেকে কোনো টিভিনাটক নির্মাণ করা হয়নি। আড়াই বছর আগে এনটিভির জন্য শেষ তৈরি করেছিলাম ‘হাত’ নামের একটি নাটক।

বাংলাদেশ স্থানীয় সময় ২০০১, আগস্ট ১৫, ২০১০

ksrm
চাটখিলে পাঁচগাঁও ইউনিয়নে আ’লীগ জয়ী
মেয়র নাছিরের বিরুদ্ধে অভিযোগ নেই দুদকের গণশুনানিতে
উপজেলা চেয়ারম্যানের ছেলেকে কাজ পাইয়ে দিতে...
রাজশাহীতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে মঙ্গলবার
সম্রাটের ২ মামলা ডিবিতে হস্তান্তর


খুঁটি হেলে পড়া নিয়ে পিডিবি-সিসিক রশি টানাটানি!
ষড়যন্ত্রকারীদের হাড় ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে: শি জিনপিং 
মেহেন্দিগঞ্জে স্বতন্ত্র প্রার্থী লিটন জয়ী
শতাধিক স্থানীয় ভোট: ট্রাইব্যুনালে যেতে পারবেন ক্ষুব্ধরা
লক্ষ্মীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক