পরিচালক চঞ্চল চৌধুরী!

25 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রথম নাটক পরিচালনা করছেন চঞ্চল চৌধুরী। ব্যস্ত নায়ক-নায়িকা দিয়ে শুটিং করতে গিয়ে নানা বিড়ম্বনায় পড়লেন। কিন্তু সব বাধা দূর করে শেষ হলো নাটক নির্মাণ। এবার নিজের পরিচালনায় প্রথম নাটক টেলিভিশনে দেখতে নিজ গ্রামে গেলেন। কিন্তু গ্রামের লোকজন নিয়ে নাটক দেখতে গিয়ে ঘটে আরেক ঘটনা।

php glass

প্রথম নাটক পরিচালনা করছেন চঞ্চল চৌধুরী। ব্যস্ত নায়ক-নায়িকা দিয়ে শুটিং করতে গিয়ে নানা বিড়ম্বনায় পড়লেন। কিন্তু সব বাধা দূর করে শেষ হলো নাটক নির্মাণ। এবার নিজের পরিচালনায় প্রথম নাটক টেলিভিশনে দেখতে নিজ গ্রামে গেলেন। কিন্তু গ্রামের লোকজন নিয়ে নাটক দেখতে গিয়ে ঘটে আরেক ঘটনা। এটি যে বাস্তব নয়, পাঠক নিশ্চয়ই আঁচ করতে পেরেছেন। আসলে বিপ্লব কুমার পালের রচনা ও পরিচালনায় ‘স্বপ্নে দেখা স্বপ্ন’ নাটকে পরিচালকের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘নাটকটির গল্প বেশ ভালো। নাটকের শুটিং-এর সময় যেসব ঘটনা ঘটে তাই তুলে ধরা হয়েছে। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

নাটকটিতে আরো অভিনয় করেছেন হুমায়রা হিমু, তিনু করিম, রিমু খন্দকার, শামীম, মাহাদী হাসান পিয়াল, লিজা, আলতাফ, নিকোলাস, অমা সরকার, মম সরকার, পলাশ, টিটু প্রমুখ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে হুমায়রা হিমু বলেন, ‘গল্পটি পছন্দ হওয়ায় নাটকটিতে অভিনয় করেছি। দর্শকরা নাটকটি দেখে মজা পাবেন। ’

‘স্বপ্নে দেখা স্বপ্ন’ প্রসঙ্গে পরিচালক বিপ্লব কুমার পাল জানান, সৃষ্টিশীল কিছু করার ইচ্ছে মোবারকের (চঞ্চল চোধুরী)। বাবা-মা হারা এই যুবক জীবনের প্রয়োজনে গ্রাম ছেড়ে আসেন রাজধানীতে। পড়াশোনাও করেছেন। সফলতা না পাওয়ায় বন্ধুরা তাকে পাত্তা দিতেন না। ভালোবাসার মানুষটিও তাকে তাচ্ছিল্য করতেন। অবশেষে সুদিন আসে মোবারকের জীবনে। টেলিভিশন নাটক পরিচালনা করে তিনি। প্রথম নাটক পরিচালনা করতে গিয়ে নানা বিড়ম্বনার মুখোমুখি হন। শুটিং ইউনিটে ঘটে যায় মজার মজার ঘটনা।

সম্প্রতি গাজীপুরের পুবাইলের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়। চিত্রগ্রহণ করেছেন ইকবাল ইব্রাহিম পলাশ।

বাংলাদেশ স্থানীয় সময় ২৩৩৫, আগস্ট ১৪, ২০১০

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত দিল বিএনপি
সাতক্ষীরায় ওষুধ উদ্ধারের ঘটনায় দু’টি তদন্ত কমিটি
ডিএসইর সূচক সামান্য বাড়লেও কমেছে সিএসইতে
সাকিবকে বিপজ্জনক অলরাউন্ডার বললেন পন্টিং
পোশাকশিল্প এলাকায় ১ ও ২ জুন ব্যাংক খোলা


মাদ্রাসাছাত্র হত্যা মামলায় ১০ আসামিই খালাস
রাজশাহীর ৭ প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা
টার্মিনালেই বাস-চালকের কাগজপত্র দেখার নির্দেশ
পাস করেও কলেজে আবেদনের সুযোগ পাচ্ছে না ৫৯ শিক্ষার্থী
গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ