ফ্রিডা পিন্টো এবার ভারতীয় নারী

7 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অস্কার মনোনিত ‘স্লামডগ মিলিনিয়ার’ ছবি খ্যাত ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী ফ্রিডা পিন্টো। তাকে প্রায় সবসময়ই ওয়েস্টার্ন লুকেই দেখা যায়। এবার তিনি ভারতীয় নারী হিসেবে উপস্থিত হচ্ছেন পর্দায়।

php glass

অস্কার মনোনিত ‘স্লামডগ মিলিনিয়ার’ ছবি খ্যাত ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী ফ্রিডা পিন্টো। তাকে প্রায় সবসময়ই ওয়েস্টার্ন লুকেই দেখা যায়। এবার তিনি ভারতীয় নারী হিসেবে উপস্থিত হচ্ছেন পর্দায়।

থমাস হার্ডির উপন্যাস অবলম্বনে পরিচালক মাইকেল উইন্টারবোটমের ‘টিশ অফ দি ডি উরবার ভিলস’ ছবিটিতে ফ্রিডা পিন্টোকে দেখা যাবে সম্পূর্ণ দেশী রূপে।

ছবিটিতে ফ্রিডা পিন্টোর চরিত্রটির নাম হচ্ছে তৃষ্ণা। একজন রিক্সাচালকের মেয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবির কাহিনীতে একজন ধনীর ছেলের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়ে যান । একটি বিষাদময় ভালোবাসার কাহিনী নিয়ে ছবিটি নির্মিত হবে। 

‘স্লামডগ মিলিনিয়ার’ ছবিটিতে জুটি বেঁধে দেব পাটেলের সঙ্গে অভিনয় করেছিলেন ফ্রিডা পিন্টো । ছবিটির সাফল্যে পর তাদের জনপ্রিয়তা যেমন বেড়ে যায় তেমনি ভালোবাসার সম্পর্কে জড়িয়ে যান এই জুটি। সম্প্রতি ব্যক্তিজীবনের ভালোবাসার কথা উল্লেখ করতে গিয়ে ফ্রিডা পিন্টো এই সম্পর্কের কথা স্বীকার করে নেন। তিনি দাবি করেন, এই সম্পর্ক গড়ে তুলতে দেব পাটেলের আগ্রহটাই বেশি ছিল।



বাংলাদেশ সময় ২২১৫, আগস্ট ১৬, ২০১১

নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার
’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা


বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন
দেড় লাখ পরিবারের মুখে হাসি ফোটাবে ভিজিএফ’র চাল
হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু
অন্ধকারে হারিয়ে যাবে দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবের ভবিষ্যত?