php glass

বড় পর্দায় আসছে টিনটিন

11 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘টিনটিন’ বিশ্বখ্যাত কমিক বুকের প্রধান চরিত্র। টিনটিনকে খুব শিগগিরই দেখা যাবে বড়পর্দায়। খ্যাতিমান পরিচালক স্টিভেন স্পিলবার্গ টিনটিনকে নিয়ে ‘দ্য অ্যাডভেঞ্চারস্ অব টিনটিন’ নামে থ্রি ডাইমেনশন ফিল্ম বানিয়েছেন।

‘টিনটিন’ বিশ্বখ্যাত কমিক বুকের প্রধান চরিত্র। টিনটিনকে খুব শিগগিরই দেখা যাবে বড়পর্দায়। খ্যাতিমান পরিচালক স্টিভেন স্পিলবার্গ টিনটিনকে নিয়ে ‘দ্য অ্যাডভেঞ্চারস্ অব টিনটিন’ নামে থ্রি ডাইমেনশন ফিল্ম বানিয়েছেন। আগামী ডিসেম্বরের ২৩ তারিখ এটি মুক্তি পাচ্ছে।

‘দ্য অ্যাডভেঞ্চারস অব টিনটিন’ প্রযোজক পিটার জ্যাকসন জানিয়েছেন, ওয়েটা নামের একটি স্টুডিওতে প্রায় দু বছরের একটানা পরিশ্রমের ফসল এই ছবিটি। তিনি বলেন, ছবিটি আকর্ষণীয় করতে দিন-রাত ২৪ ঘন্টা এই প্রজেক্ট নিয়ে কাজ করেছি। এখন সোউন্ড মিক্সিং এবং কিছু এনিমেশন যোগ করা হচ্ছে। আমি প্যারামাউন্ট স্টুডিওকে প্রতিশ্রুতি দিয়েছি টিনটিনের ভক্তদের আমি মনোভঙ্গ করবো না।

বই ও কার্টুনে টিনটিনকে যা বলতে বা করতে দেখা গেছে, ফিল্মে হুবহু তাই তুলে ধরা হয়েছে। অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ও রোমাঞ্চকর দৃশ্যের সঙ্গে ছবিটিতে থাকছে সর্বাধুনিক ডিজিটাল ক্যারেক্টার অ্যানিমেশনের প্রয়োগ। সব মিলিয়ে নির্মাতা-প্রযোজকের ধারণা ,দর্শকরা ছবিটি উপভোগ করবেন।"

‘দ্য অ্যাডভেঞ্চারস অব টিনটিন’-এর প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন জেমি বেল, অ্যান্ডি সারকিস, ড্যানিয়েল ক্রেগ, সাইমন পেগ প্রমুখ।     

বাংলাদেশ সময় ২০১৫, আগস্ট ১৪, ২০১১

ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী


কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ঠিকাদার নিহত
পবায় বড় ব্যবধানে নৌকার মুনসুর চেয়ারম্যান নির্বাচিত
বেবিচকের নতুন চেয়ারম্যান মফিদুর
কবি অক্ষয় কুমার বড়ালের প্রয়াণ
আয়রনম্যান ইউরো চ্যাম্পিয়নে অংশ নেবেন আরাফাত