নতুনের ভিড়ে দীপিকা

6 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

একটার পর একটা নতুন ছবিতে সাইন করছেন দীপিকা পাডুকোন। পাশাপাশি জড়িয়েছেন নতুন প্রেমে। নতুনের ভিড়ে দীপিকা এখন সময়টা দারুণ কাটাচ্ছেন।

php glass

একটার পর একটা নতুন ছবিতে সাইন করছেন দীপিকা পাডুকোন। পাশাপাশি জড়িয়েছেন নতুন প্রেমে। নতুনের ভিড়ে দীপিকা এখন সময়টা দারুণ কাটাচ্ছেন।

দীপিকা বর্তমানে ব্যস্ত আছেন নামি নির্মাতা হোমি আদাজানিয়ার ‘ককটেল’ ছবির শুটিং নিয়ে। এ ছবিতে তার সঙ্গে আছেন বলিউডের ছোট নবাব সাইফ আলী খান। প্রকাশ ঝায়ের ‘আরাকশন’ ও আব্বাস-মুস্তানের ‘রেস-২’ ছবিতেও তারা জুটি বেঁধে অভিনয় করছেন। সিনিয়র নায়ক রজনীকান্তের সঙ্গে দীপিকার কাজ করার কথা ছিল চলতি মাসেই ‘রানা’ নামের একটি ছবিতে। কিন্তু রজনীকান্তের অসুস্থতার কারণে অনিশ্চিত হয়ে পড়েছে এ ছবির শুটিং।

ক্যারিয়ারে তুমুল ব্যস্ত সময়ের মধ্যেও দীপিকা প্রেমও ভালোই চালিয়ে যাচ্ছেন নতুন প্রেমিক সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে। তাদেরকে ইদানিং প্রকাশ্যেই একসঙ্গে ঘুরাফেরা করতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়। শুধু তাই নয়, সিদ্ধার্থ পরিকল্পনা করছেন লন্ডনে ‘ককটেল ছবির শুটিং চলাকালীন তিনি তার দীপির সঙ্গে সময় কাটাবেন। সিদ্ধার্থের চেয়েও লন্ডনে দুজনের পাশাপাশি থাকার ইচ্ছেটা নাকি দীপিকারই বেশি।

বাংলাদেশ সময় ১৬৫০, মে ৩১, ২০১১

রোজা রাখতে সম্পূর্ণ অক্ষম হলে ফিদিয়া দিতে হয়
ঈদযাত্রা আরামদায়ক না হলেও স্বস্তির যেন হয়: কাদের
পদ্মাসেতুর ত্রয়োদশ স্প্যান বসানোর কাজ শুরু শুক্রবার
সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল
৪১৩ জন ড্রাইভার নিয়োগ দেবে বিআরটিসি


সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক
জগন্নাথ হলের ফুটপাত থেকে নবজাতকের মরদেহ উদ্ধার
খালিদ হোসেনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
গবেষণায় সময় দেয়ার আহ্বান সাঈদ আল নোমানের
৪৮ নয়, ৩২ দলই থাকছে কাতার বিশ্বকাপে