এই প্রথম একসঙ্গে ইমন ও নিরব

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশের চলচ্চিত্রের নতুন প্রজন্মের দুই নায়ক ইমন ও নিরব। আরটিভি প্রযোজিত প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে অভিনয়ের জন্য নিরব বেশ কিছুদিন আগে চুক্তিবদ্ধ হলেও গত ২৬ ডিসেম্বর দুপুরে ইমন ছবিটিতে অভিনয়ের জন্য চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হন।

php glass

বাংলাদেশের চলচ্চিত্রের নতুন প্রজন্মের দুই নায়ক ইমন ও নিরব। আরটিভি প্রযোজিত প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র শাহীন কবির টুটুল পরিচালিত ‘এইতো ভালোবাসা’ ছবিতে অভিনয়ের জন্য নিরব বেশ কিছুদিন আগে চুক্তিবদ্ধ হলেও গত ২৬ ডিসেম্বর দুপুরেইমন ছবিটিতে অভিনয়ের জন্য চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হন। মডেল হিসেবে ক্যারিয়ারের একেবারে গোড়ার দিকে ইমন আর নিরব একসঙ্গে বাংলালিংকের বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন। কিন্তু কোনও চলচ্চিত্রেই তারা দুজন একসঙ্গে কাজ করেননি।

‌‌‌‌‌‌‘আমাদের দুজনেরই অনেক দিনের ইচ্ছে একসাথে একটি ছবিতে কাজ করার। বেশ কয়েকজন পরিচালক চেষ্টাও করেছেন। কিন্তু ব্যাটেবলে হয়নি। তাই একসাথে একই ছবিতে কাজও করা হয়ে উঠেনি। কিন্তু টুটুল ভাইয়ের আন্তরিক চেষ্টায় সেই ইচ্ছে এখন পূর্ণ হতে যাচ্ছে। আশা করি বিষয়টি চলচ্চিত্রের এই সময়ে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।’ নিরবের সাথে একই ছবিতে প্রথমবারের মতো কাজ করা প্রসঙ্গে এমনই বললেন জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক ইমন। এ বিষয়ে নিরব বলেন, ইমনের সঙ্গে একই ছবিতে কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য আনন্দের বিষয়।

‌‌‌‌‌‌‘ইমন আর নিরব একই ছবিতে কাজ করবে এটি সত্যিই একটি চমৎকার উদ্যোগ। আমরা যদি এভাবে সমাদৃত শিল্পীদের একসাথে ছবিতে কাজ করাতে পারি তাতে ছবির মান অনেক উন্নত হবে বলেই আমি মনে করি। টুটুলের এই উদ্যোগ প্রশংসনীয়।’ বললেন চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রাজ রাজ্জাক।

 পরিচালক জানান, শিক্ষিত মেধাবী দুই যুবকের নানান নাটকীয় কাহিনী নিয়ে ছবির গল্প আবর্তিত হবে। রাহুল খানের গল্পে ও শাহীন কবির টুটুলের চিত্রনাট্য নিয়ে ছবিটির নির্মাণকাজ শুরু হবে রাঙামাটিতে আগামী  ২০ জানুয়ারি থেকে। চিত্রগ্রহণে থাকবেন লাল মোহাম্মদ। ছবিটিতে ইমন আর নিরবের বিপরীতে অভিনয় করবেন নিপুণ। আরো অভিনয় শিল্পীরা হলেন আবুল হায়াত, ডলি জহুর, এটিএম শাসুজ্জামান, সিদ্দিকুর রহমানসহ অনেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৫০, ডিসেম্বর ২৭, ২০১০

ছোটপর্দায় আজকের খেলা
অতি কর্ম ব্যস্তরাই ৪ জুন বাড়ি ফিরতে চান
অতি কর্ম ব্যস্তরাই ৪ জুন বাড়ি ফিরতে চান
ট্রেনের টিকিট প্রদানে ধীরগতি
মাঠেই দুয়োধ্বনি, তবু স্মিথের সেঞ্চুরি


টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ যুবক আটক
নাটোরে একসঙ্গে জন্ম নেয়া ৪ সন্তানের একজন মারা গেছে 
প্রভাব খাটিয়ে বাজারের নাম পরিবর্তন
বিরল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
ছুটি ছাড়াই ১ মাস ধরে কর্মস্থলে নেই শিবগঞ্জের টিএসও