বৈশাখীর ৫ বছর পূর্তি

11 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বৈশাখী টেলিভিশন ২৭ ডিসেম্বর সোমবার পূর্ণ করছে তার পথচলার ৫ বছর। জন্মদিন উপলক্ষে বৈশাখীর উপলক্ষে গ্রহণ করেছে দু দিনের বর্ণাঢ্য কর্মসূচি। ২৬ ডিসেম্বর রোববার  রাত ১১টা থেকে ২টা পর্যন্ত রয়েছে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ও জন্মদিন উৎসব।

php glass

বৈশাখী টেলিভিশন ২৭ ডিসেম্বর সোমবার পূর্ণ করছে তার পথচলার ৫ বছর। জন্মদিন উপলক্ষে বৈশাখীর উপলক্ষে গ্রহণ করেছে দু দিনের বর্ণাঢ্য কর্মসূচি। ২৬ ডিসেম্বর রোববার  রাত ১১টা থেকে ২টা পর্যন্ত রয়েছে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ও জন্মদিন উৎসব। দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে তথ্যমন্ত্রী ও বৈশাখীর কর্মকর্তাবৃন্দ কেক কেটে জন্মদিনের এই উৎসবের সূচনা করবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটিতে বৈশাখী স্টুডিও থেকে উৎসবমুখর পরিবেশে সকাল ১০টা থেকে ৫টা থাকছে  সরাসরি সম্প্রচারিত বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। দিনের বিভিন্ন সময় বৈশাখী টিভিকে শুভেচ্ছা জানাতে আসা সাংস্কৃতিক ব্যক্তিত্ব-শিল্পী অতিথিদের শুভেচ্ছা ও কমেন্টস অনুষ্ঠানে প্রচার করা হবে।

জন্মদিনে বৈশাখীর বিশেষ অনুষ্ঠানের মধ্যে রয়েছে বৈশাখীর বিভিন্ন স্তরের দর্শকের শুভেচ্ছা ও তাদের চাওয়া-পাওয়া নিয়ে গ্রন্থিত অনুষ্ঠান ‘মনের মত’, প্রচার করা হবে বিকেল ৫টা ৩০ মিনিটে। বিশেষ টেলিফিল্ম ‘ধরিত্রী’ প্রচার করা হবে রাত ৮টায়। রফিকুল ইসলাম পল্টুর রচনায় ও  লুৎফুন্নাহার মৌসুমীর পরিচালনায় এতে অভিনয় করেছেন শম্পা রেজা, তিশা, কাজী রাজু, মাসুম আজিজ, জেবুন্নেসা প্রমুখ।  রাত ১০টা ৫০ মিনিটে থাকছে বিশেষ অনুষ্ঠান ‘বৈশাখী পরিবার’।  এতে অংশগ্রহণ করবেন বৈশাখী টেলিভিশনের কর্মীরা। বৈশাখী জন্মদিনের অনুষ্ঠানমালায় রাত ১১টা ৩০ মিনিটে প্রচার দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে বিশেষ সঙ্গীতানুষ্ঠান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৫০, ডিসেম্বর ২৬, ২০১০

ধানের দাম অস্বাভাবিকভাবে কমে যাওয়ায় সরকার উদ্বিগ্ন
ইফতার করা হলো না দম্পতির
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির


১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক
গরমে আমে ফ্রুট বোরার আক্রমণ, ক্ষতি হচ্ছে ভাটার ধোঁয়াতেও
লোকসভায় তারকাদের হার-জিত
ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি
শতবর্ষী বৃদ্ধা ধর্ষণ, ধর্ষক কিশোরের স্বীকারোক্তি