বলিউডের বর্ষসেরা তারকারা

9 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অভিনেত্রীদের মাঝে এ বছরের বর্ষসেরা তালিকায় পেছনে পড়ে থাকলেন ঐশ্বরিয়া রাই, কারিনা কাপুর এবং বিপাশা বসু। অন্যদিকে, অভিনেতাদের মাঝেও ঘটল এমন বিপত্তি। বর্ষসেরা অভিনেতার তালিকায় নাম নেই শাহরুখ খান, হৃত্বিক রোশন ও অভিষেক বচ্চনের নাম।

php glass

অভিনেত্রীদের মাঝে এ বছরের বর্ষসেরা তালিকায় পেছনে পড়ে থাকলেন ঐশ্বরিয়া রাই, কারিনা কাপুর এবং বিপাশা বসু।

অন্যদিকে, অভিনেতাদের মাঝেও ঘটল এমন বিপত্তি। বর্ষসেরা অভিনেতার তালিকায় নাম নেই শাহরুখ খান, হৃত্বিক রোশন ও অভিষেক বচ্চনের নাম।

তাহলে এ বছর কারা হলেন বর্ষসেরা অভিনেতা ও অভিনেত্রী?

ভারতের বক্স অফিস পর্যালোচনা করে সংবাদ সংস্থা আইএএনএস খবর ছেড়েছে, বাঘা-বাঘা অভিনেতা-অভিনেত্রীদের পেছনে ফেলে এ বছর বলিউডে বর্ষসেরাদের শীর্ষে আছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

এছাড়া সেরা অভিনেত্রীদের তালিকায় আর যাদের নাম পাওয়া যায় তারা হলেন ‘দাবাঙ’-এর মালাইকা অরোরা খান এবং সোনাক্ষী সিনহা; ‘পরিণীতা’র বিদ্যা বালান; ‘মাই নেম ইজ খান’-এর কাজল; ‘মির্চ’-এর কঙ্কনা সেন শর্মা; ‘দো দুনি চার’-এর নীতু সিং; ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’-এর কঙ্গনা রানাউত এবং ‘পিপলি লাইভ’-এর শালিনী ভাতসা এবং মালাইকা শেনয়।

অভিনেতাদের মাঝে আছেন ‘আক্রোশ’-এর অজয় দেবগন; ‘রাজনীতি’র রণবীর কাপুর; ‘পিপলি লাইভ’-এর ওঙ্কার দাস মানিকপুরি এবং রঘুবীর যাদব; ‘মাই নেম ইজ খান’-এর শাহরুখ খান; ‘তেরে বিন লাদেন’-এর আলী জাফর; ‘বান্দ বাজ ভারত’-এর রণবীর সিং; ‘দো দুনি চার’-এর ঋষি কাপুর এবং ছোটপর্দার বড় নায়ক রনিত রায়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫১২, ডিসেম্বর ২৫, ২০১০

ভারতের সঙ্গে বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে
মোদীকে অভিনন্দন জানালেন যুবলীগ চেয়ারম্যান
বিজেপির বিজয়ে বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে:এরশাদ
কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ
ধানের দাম অস্বাভাবিকভাবে কমে যাওয়ায় সরকার উদ্বিগ্ন


ইফতার করা হলো না দম্পতির
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির
১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক