বছরের শেষ দিন ঢালিউডে দুই ছবি

13 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢালিউডে এখন চলছে নতুন ছবির খরা। ইদানীং আগের মতো আর প্রতি সপ্তাহে নতুন ছবি মুক্তি পাচ্ছে না। তবে এবার বছরের শেষ দিনে একসঙ্গে মুক্তি পাচ্ছে দুই ছবি ‘এভাবেই ভালবাসা হয়’ আর ‘প্রেম বিষাদ’।

php glass

ঢালিউডে এখন চলছে নতুন ছবির খরা। ইদানীং আগের মতো আর প্রতি সপ্তাহে নতুন ছবি মুক্তি পাচ্ছে না। তবে এবার বছরের শেষ দিনে একসঙ্গে মুক্তি পাচ্ছে দুই ছবি ‘এভাবেই ভালবাসা হয়’ আর ‘প্রেম বিষাদ’।

মুক্তির আগেই আলোচিত ছবি ‘এভাবেই ভালবাসা হয়’। এ ছবিতে জনপ্রিয় নায়িকা শাবনূরের বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে সুদর্শন গায়ক এসডি রুবেলকে। এটি রুবেল অভিনীত প্রথম ছবি। মনতাজুর রহমান আকবর পরিচালিত পরিচ্ছন্ন প্রেমের এ ছবিতে  অভিনয়ে আরো আছেন ক্ষুদে-তারকা দীঘি, নেহা, মিশা সওদাগর, কাবিলা, নাসরিন ও অনেকে।

ছবিটি প্রযোজনায় রয়েছে যৌথভাবে ফেয়ার টিউন ও চতুরঙ্গ চলচ্চিত্র। গায়ক থেকে নায়ক হতে পেরে ভীষণ আনন্দিত এবং উচ্ছ্বসিত এসডি রুবেল। বাংলানিউজকে তিনি বলেন, গান আর অভিনয় দুটো নিয়েই আমি এগিয়ে যেতে চাই। এজন্য সবার দোয়া ও ভালোবাসা চাই। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের ভালো লাগবে। আর এই ভালো লাগার ওপরই নির্ভর করছে আগামীতে চলচ্চিত্রে নিয়মিত হব কিনা।

‘এভাবেই ভালবাসা হয়’ ছবিটির পাশাপাশি ৩১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ফিরোজ বাবু পরিচালিত ছবি ‘প্রেম বিষাদ’। সম্ভাবনাময় নায়ক আরজু অভিনীত এটি তৃতীয় ছবি। আরজুর সঙ্গে এ ছবিতে জুটি বেঁধেছেন নবীন নায়িকা প্রিয়াঙ্কা। ছবিতে আরো অভিনয় করেছেন আরিফুল হক, সুজাতা, ডন, সাদেক বাচ্চু ও অনেকে। জানা গেছে, ‘প্রেম বিষাদ’ ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা বেশ প্রশংসা করেছেন। নায়ক আরজু ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী। বাংলানিউজকে তিনি বলেন, প্রেম ও বিষাদ দুই স্বাদই ছবিটির মাঝে আছে। ছবিটিতে আছে সুন্দর একটি গল্প, যা দর্শকদের হৃদয় স্পর্শ করবে। ছবির গানগুলোও বেশ সুন্দর। পুরো ছবিটিই চিত্রায়িত হয়েছে আকর্ষণীয় লোকেশনে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০, ডিসেম্বর ২৪, ২০১০

মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু
সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া


বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম
বরিশালে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু
কৃষিখাতে উৎপাদন বাড়াতে প্রশিক্ষণ দেবে এনপিও
শিবগঞ্জে আম বাগান মনিটরিং টিম গঠন
আনন ফাউন্ডেশনের ২৯তম শিশুসাহিত্য আসর অনুষ্ঠিত