নোবেলের পর রেশমীর সঙ্গে ইমন

58 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘তোমার জন্য মরতে পারি ও সুন্দরী তুমি গলার মালা’... একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে বাংলাদেশের মডেল নোবেলের সঙ্গে দেখা গিয়েছিল কলকাতার কৃষ্ণসুন্দরী রেশমী ঘোষকে।

php glass

‘তোমার জন্য মরতে পারি ও সুন্দরী তুমি গলার মালা’... একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে বাংলাদেশের মডেল নোবেলের সঙ্গে দেখা গিয়েছিল কলকাতার কৃষ্ণসুন্দরী রেশমী ঘোষকে। বলিউডের একাধিক ছবির অভিনেত্রী ভারতের জনপ্রিয় মডেল রেশমী ঘোষকে আবারও দেখা যাবে বাংলাদেশের একটি বিজ্ঞাপনচিত্রে। নোবেলের পর এবার রেশমীর বিপরীতে থাকছেন এ প্রজন্মের নায়ক ও মডেল ইমন। পাঁচ বছর পর রেশমী আবার বাংলাদেশের কোনো বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন।

একটি ফ্রিজের এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে ১৮ থেকে ২০ জুলাই কলকাতায়।  এটি নির্মাণ করছেন মুম্বাইয়ের প্রখ্যাত চিত্রগ্রাহক ও বিজ্ঞাপন নির্মাতা বরুণ চ্যাটার্জি। বিজ্ঞাপনটির জিঙ্গেল রেকর্ডিং করা হয়েছে মুম্বাইতে। এতে একঝাঁক নবীণ শিল্পী কণ্ঠ দিয়েছে। বর্তমানে এটি আছে এডিটিং টেবিলে। আগস্টের মাঝামাঝি থেকে ব্যয়বহুল এই বিজ্ঞাপনটি অন-ইয়ারে যাবে বলে জানা গেছে।

এতে কাজ করা প্রসঙ্গে ইমন বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে বললেন, নোবেল ভাই আর রেশমী ঘোষের করা কোমল পানীয়র বিজ্ঞাপনটি অন্য সবার মতো আমারও খুব পছন্দের ছিল। এতে রেশমী ঘোষের প্রাণবন্ত পারফরমেন্স সত্যিই আমার খুব ভালো লেগেছিল। সেই রেশমী ঘোষের সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত। বিজ্ঞাপনটির নির্মাতা বরুণ চ্যাটার্জির কাজের ধরনটিও আমার বেশ ভালো লেগেছে। তার পুরো ইউনিটের কাজের ধরন  শতভাগ প্রফেশনাল। আগে থেকেই সবকিছু পরিপাটি করে সাজিয়ে-গুছিয়ে তারপর তিনি আমাদের সেটে ডেকেছেন। সবকিছু মিলিয়ে আমার জন্য কাজটি নিঃসন্দেহে একটি স্মরণীয় অভিজ্ঞতা। আমার ধারণা, বিজ্ঞাপনটি আমাদের দর্শকদের ভালো লাগবে।

বাংলাদেশ সময় ১৫৩০, জুলাই ২৮, ২০১০



ছোটপর্দায় আজকের খেলা
শেষ দিনের মতো ট্রেনের টিকিট বিক্রি শুরু
অতি কর্মব্যস্তরাই ৪ জুন বাড়ি ফিরতে চান
ট্রেনের টিকিট বিক্রিতে ধীরগতি
মাঠেই দুয়োধ্বনি, তবু স্মিথের সেঞ্চুরি


টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ যুবক আটক
নাটোরে একসঙ্গে জন্ম নেয়া ৪ সন্তানের একজন মারা গেছে 
প্রভাব খাটিয়ে বাজারের নাম পরিবর্তন
বিরল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
ছুটি ছাড়াই ১ মাস ধরে কর্মস্থলে নেই শিবগঞ্জের টিএসও