দুই বছর পর মৌসুমী

53 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জনপ্রিয় নায়িকা মৌসুমী টিভিনাটকে অভিনয় করছেন নিয়মিত। তবে তাকে এক ঘণ্টার নাটক ও টেলিফিল্মে অভিনয় করতেই বেশি দেখা যায়। দীর্ঘদিন ধরে তাকে কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যায়নি।

php glass

জনপ্রিয় নায়িকা মৌসুমী টিভিনাটকে অভিনয় করছেন নিয়মিত। তবে তাকে এক ঘণ্টার নাটক ও টেলিফিল্মে অভিনয় করতেই বেশি দেখা যায়। দীর্ঘদিন ধরে তাকে কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যায়নি। মৌসুমী সর্বশেষ এটিএন বাংলায় প্রচারিত ধারাবাহিক নাটক ‘সুখের লাগিয়া’-তে অভিনয় করেছিলেন দুই বছর আগে। সম্প্রতি তিনি একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। জুবাইর রাসেল পরিচালিত হাস্যরসের এই ধারাবাহিকটির নাম ‘ঘটকের বিয়ে’ । বিয়ে এবং বিয়ে নিয়ে ঘটে যাওয়া মজার মজার ঘটনাকে ঘিরেই গড়ে ওঠেছে নাটকের গল্প।


দীর্ঘদিন পর ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, আসলে ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য প্রচুর সময় দিতে হয়। নানা ব্যস্ততার কারণে এত সময় বের করা সম্ভব হয়নি বলেই ধারাবাহিকে অনেকদিন ধরে কাজ করা সম্ভব হয়ে উঠেনি। এখন আগের দেওয়া শিডিউলগুলোর কাজ গুছিয়ে আনায় খানিকটা সময় বের করে কাজটা করার সুযোগ পেয়েছি। ধারাবাহিক নাটক ‘ঘটকের বিয়ে’র গল্পটা বেশ মজার। স্ক্রিপ্ট পড়ে আমার খুব ভালো লেগেছে বলেই কাজটা করছি। ৫২ পর্বের এই ধারাবাহিক নাটকটি প্রচার হবে চ্যানেল আইতে।

বাংলাদেশ স্থানীয় সময় ১২১৫, জুলাই ২৮, ২০১০

পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন
ববি শিক্ষার্থীকে কুপিয়ে জখম, থানায় মামলা
কৃষকের কাছে গিয়ে ধান কিনলেন রাজশাহীর ডিসি


দুর্গম পাহাড়েও শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে: শিক্ষামন্ত্রী
সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবিতে মানববন্ধন 
৫ পরিবহনকে ২ লাখ টাকা জরিমানা
রাবি উপাচার্যের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন
নম্বরে অসংগতি: চার ডাক্তারকে শাস্তি দিল ঢাবি