টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ২৬ জুলাই সোমবার

106 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এটিএন বাংলা
রাত ০৮টা ॥ ধারাবাহিক নাটক: কাগজের ঘর(১৯ পর্ব) ॥ রচনা ও পরিচালনা: চয়নিকা চৌধুরী ॥ অভিনয়ে: তৌকির আহমেদ, তমালিকা, অপূর্ব, বিন্দু, হিলোল, প্রভা, তিন্নি, আরেফিন শুভ, শামস্ সুমন, শর্মিলী আহমেদ, মাসুদ আলী খান প্রমুখ।

php glass

এটিএন বাংলা
রাত ০৮টা ॥ ধারাবাহিক নাটক: কাগজের ঘর(১৯ পর্ব) ॥ রচনা ও পরিচালনা: চয়নিকা চৌধুরী ॥ অভিনয়ে: তৌকির আহমেদ, তমালিকা, অপূর্ব, বিন্দু, হিলোল, প্রভা, তিন্নি, আরেফিন শুভ, শামস্ সুমন, শর্মিলী আহমেদ, মাসুদ আলী খান প্রমুখ।


রাত ০৮টা ৪০মিনিট ॥ ধারাবাহিক নাটক : নো প্রবলেম ডট কম(৫৩ ও শেষ পর্ব)॥ রচনা ও পরিচালনা: মানিক মানবিক ॥ অভিনয়ে : চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, জেনী, শশী, নাফিজা, বাপ্পী আশরাফ প্রমুখ।


রাত ০৯টা ২০মিনিট ॥ ধারাবাহিক নাটক : লীলাবতী (১৫ পর্ব) ॥ উপন্যাস: হুমায়ূন আহমেদ, নাট্যরূপ ও পরিচালনা: অরুণ চৌধুরী ॥ অভিনয়ে : শহীদুজ্জামান সেলিম, তমালিকা, আরেফিন শুভ, তিন্নি, হিল্লোল , নোভা ফিরোজ, বিন্দু, প্রভা, আসিব প্রমূখ।


ধারাবাহিক নাটক :নো প্রবলেম ডট কম
এটিএন বাংলায় ২৬ জুলাই রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নো প্রবলেম ডট কম’। ধারাবাহিকটি ১০ পর্বে শেষ হচ্ছে। মানিক মানবিকের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করছেন- চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, জেনী, শশী, নাফিজা, বাপ্পী আশরাফ, মুক্তনীল, সঞ্জীব আহমেদ প্রমুখ। ‘প্রতিষ্ঠানের নাম নো প্রবলেম ডট কম।


গল্প : পত্রিকায় প্রকাশিত বিজ্ঞাপনে আমরা জানতে পারি, যাবতীয় সমস্যার সমাধান আছে এই প্রতিষ্ঠানে। সম্ভব অসম্ভব সকল সমস্যার সমাধান নিয়ে দাড়িয়ে আছে ‘নো প্রবলেম ডট কম’ নামের এই প্রতিষ্ঠানটি। মূলতঃ বেশ কিছু শিতি বেকার যুবক ও প্রবীনদের আয় রোজগারের প্রতিষ্ঠান এটি। জীবনের অনেকটা সময় চাকরী বা ব্যবসা বা টিকে থাকার সকল চেষ্টা করে যারা ব্যর্থ হয়েছে তাদের জীবন জীবিকার একমাত্র অবলম্বন এই ‘নো প্রবলেম ডট কম’। এদের তাৎনিক সমস্যা সমাধানের অভিনব পদ্ধতির ফলে পুরো নাটকে ঘটতে থাকে অদ্ভুত, অস্বাভাবিক কখনো কখনো অসাধারন সব মজার মজার ঘটনা। এদেরই প্রাত্যহিক জীবনের চাওয়া পাওয়া, কল্পনা ও বাস্তবতার হাস্য রসাত্মক উপস্থাপন নাটক নো প্রবলেম ডট কম।

চ্যানেল আই
সন্ধ্যা ৬টা ২০ মিনিট ॥ অ্যান্ডোমিডা (ড্রামা সিরিয়াল)
রাত ৭টা ৫০ মিনিট ॥  একক নাটক : ফুট স্টেপ ॥ রচনা : আজাদ আবুল কালাম, পরিচালনা : নজরুল ইসলাম ॥ অভিনয়ে: অপূর্ব, আজরা মাহমুদ, রাহুল আনন্দ, দিলারা জামান প্রমুখ ॥


রাত ৯টা ৩৫মিনিট ॥ গেইম শো : রূপচাঁদা ফ্যান্টাস্টিক ফ্যামেলি ॥ উপস্থাপনা: মোশাররফ করিম ॥


একক নাটক : ফুট স্টেপ
চ্যানেল আইতে ২৬ জুলাই  রাত ৭টা ৫০মিনিটে প্রচার হবে একঘণ্টার বিশেষ নাটক ফুট স্টেপ। রচনা আজাদ আবুল কালাম। পরিচালনা করেছেন নজরুল ইসলাম। অভিনয়ে অপূর্ব, আজরা মাহমুদ, রাহুল আনন্দ, দিলারা জামান প্রমুখ।


গল্প: হাস্যরসাতœক এই নাটকের গল্পে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ে পড়–য়া দুই যুবক দিহান (অপূর্ব), রাফি (রাহুল আনন্দ) এবং মায়া (আজরা)। দিহানের ইচ্ছে সে প্রবাসে চলে যাবে। এদিকে চঞ্চল প্রকৃতির রাফি মায়াকে খুব ভালোবাসে। তার ভালোবাসাকে আদায় করার জন্য সে পাগল প্রায়। তার হৃদ্যতাকে কেন্দ্র করে তাদের তিনজনের মধ্যে ঘটতে থাকে নানা জমার মজার ঘটনা।  

দেশ টিভি

সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট ॥ রজনীকান্ত সেনের জন্মদিনের বিশেষ অনুষ্ঠান: তুমি নির্মল করো ॥ রাত ৮টা ১৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : সীমান্ত ॥ রচনা ও পরিচালনা : বদরুল আনাম সৌদ ॥ অভিনয়ে : সুবর্ণা মুস্তাফা, সাবেরী আলম, মামুনুর রশীদ, শামস সুমন, জিতু আহসান, ইন্তেখাব দিনার, বন্যা মির্জা প্রমুখ॥


রাত ৯ টা ৪৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক: খোঁয়াড়॥ রচনা: হাফিজ রেদু, পরিচালনা: বিক্রম খান ॥ অভিনয়ে : আমিরুল হক চৌধুরী, আফরোজা বানু, চ্যালেঞ্জার, শিরিন আলম, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, আ,খ,ম হাসান, নাজনীন চুমকী, বিনয় ভদ্রসহ আরো অনেকে ॥

বাংলাভিশন
ধারাবাহিক নাটক : জলপুকুর
বাংলাভিশনে ২৬জুলাই রাত ৮টা ১৫মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলপুকুর।’ পান্থ শাহরিয়ারের রচনা ও ফাত্তাহ্ তানভীরের পরিচালনায় ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, চাঁদনী, ইন্তেখাব দিনার, ত্রপা মজুমদার, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।  


গল্প : কন্যা বিয়োগের বেদনায় জর্জরিত ফয়জুল্লাহ নানা কৌশলের আশ্রয়ে বাড়িটা বিক্রি করে যায় তার পরিচিত একজনের কাছে। ওরা মাত্র দুজন। স্বামী স্ত্রী- নতুন সংসার, এখনো রোজ সন্ধ্যায় তারা বন্ধুদের নিয়ে আড্ডায় মেতে উঠে। এমন একটা বাড়ি এত অল্প টাকায় পাওয়া যাবে কখনো ভেবে দেখেনি মলয় ও তার স্ত্রী কুমকুম। আবার সেই পুকুর। এখানেই পা পিছলে পড়ে যায় কুমকুম। নেহাৎ দুর্ঘটনা বলে উড়িয়ে দিত ফয়সাল, যদি না তার স্ত্রী এই ঘটনার পর রোজ রাতে একা একা পুকুর পাড়ে বসে বিড়বিড় করার অভ্যাসটা তৈরী না করতো। ফয়সালের মনে সন্দেহ দানা বাঁধে, কখনো নিজের বন্ধুদের নিয়ে, কখনো তার অনুপস্থিতিতে সেই সুদর্শনের আগমন নিয়ে।


বিরক্ত ফয়সাল যেন কিছুতেই নিজেকে এর বাইরে বের করে আনতে পারেন না। অথচ দিনের পর দিন ঘটে যেতে থাকে অস্বাভাবিক না ভৌতিক ঘটনা, তালগোল পাকিয়ে ফেলে ফয়সাল। দিনের চাইতে রাতগুলো যেন বড় হয়ে দেখা দিতে থাকে আর সমস্ত কিছুর পরিণতিতে এক সংঘাত, কুমকুমের মৃত্যু। আসলে মৃত্যু বললে ভুল বলা হয় কুমকুম খুন হয় মলয়ের হাতে।

বাংলাদেশ স্থানীয় সময় ২২১৫, জুলাই ২৫, ২০১০

নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার
’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা


বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন
দেড় লাখ পরিবারের মুখে হাসি ফোটাবে ভিজিএফ’র চাল
হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু
অন্ধকারে হারিয়ে যাবে দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবের ভবিষ্যত?