জ্যোতি শাড়ির শো-রুম উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘প্রতিদিন, প্রতি উৎসবে’ স্লোগান নিয়ে জ্যোতি শাড়ির অষ্টম শো-রুম যাত্রা শুরু করল রাজধানীর গুলশান-১ সার্কেলের জব্বার টাওয়ারে।  ৯ নভেম্বর মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জ্যোতি শাড়ির নতুন....

php glass

‘প্রতিদিন, প্রতি উৎসবে’ স্লোগান নিয়ে জ্যোতি শাড়ির অষ্টম শো-রুম যাত্রা শুরু করল রাজধানীর গুলশান-১ সার্কেলের জব্বার টাওয়ারে।

 ৯ নভেম্বর মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জ্যোতি শাড়ির নতুন শো-রুম উদ্বোধন করেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। বর্ণাঢ্য এ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। উপস্থিত ছিলেন জ্যোতি শাড়ি অ্যান্ড টেক্সটাইলের চেয়ারম্যান মো. লোকমান হোসেন লিটন, ব্যবস্থাপনা পরিচালক মো. সারোয়ার হোসেন, পরিচালক শেখ কাদের শুভ।

এ ছাড়া দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত হয়ে উদ্বোধনী দিনকে আকর্ষণীয় করে তোলেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস, টিভিতারকা জয়া আহসান, ফয়সাল, রিয়া, নাতাশা, শখ, স্বাগতা, নাদিয়া, শিমুল, তানিশা প্রমুখ।

জ্যোতি শাড়ির শো-রুমে উদ্বোধনী দিন আসা ক্রেতারা প্রিয় তারকাদের সঙ্গে ছবি তোলা ও অটোগ্রাফ নেওয়ার সুযোগ পান। যাত্রা শুরু উপলক্ষে কেনাকাটার জন্য ক্রেতাদের দেওয়া হয় আকর্ষণীয় গিফট বক্স ও লাকি কুপন। শো-রুম উদ্বোধন উপলে আয়োজন করা হয় র‌্যাম্প শোর। এতে অংশ নেন তারকা অভিনয় শিল্পী ও র‌্যাম্প মডেলরা।

প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহনমন্ত্রী  শাজাহান খান বলেন, আমাদের দেশের সেই পুরনো ঐতিহ্য আবার ফিরে আসুক। একসময় দেশের মসলিন কাপড়ের নাম ছড়িয়ে ছিল বিশ্বব্যাপী। আমরা চাই জ্যোতি সেই ঐতিহ্য ফিরিয়ে আনতে অগ্রণী ভূমিকা রাখবে।’

কণ্ঠশিল্পী রুনা লায়লা বলেন, ‘বাঙালি নারীদের সেরা পছন্দের পোশাক শাড়ি। আর জ্যোতি শাড়ি বাঙালি নারীদের সেই চাহিদা পূরণ করে আসছে প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে।’

জ্যোতি শাড়ি অ্যান্ড টেক্সটাইলের চেয়ারম্যান মো. লোকমান হোসেন লিটন বলেন, ‘অল্প মুনাফা, ন্যায্যমূল্য, নিত্যনতুন ডিজাইন এ প্রতিষ্ঠানের মূলমন্ত্র এবং এ সবই জয় করে নিয়েছে ক্রেতার ভালোবাসা। আর এই ভালোবাসাকে পুঁজি করেই চালু হলো জ্যোতি শাড়ির অষ্টম শাখা’।

জ্যোতি শাড়ি কাজ করছে দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে। জ্যোতি শাড়ির শো-রুমগুলোতে রয়েছে বোম্বে, দিল্লি, মাদ্রাজ, ব্যাঙ্গালোর, গুজরাটসহ ভারতের বিভিন্ন অঞ্চলের নামকরা ডিজাইনারের এক্সকুসিভ ডিজাইনের শাড়ি ও লেহেঙ্গা। এছাড়া আছে জর্জেট, সিল্ক, অ্যালবাম পিওর সিল্ক, বেনারসি, কাতান, মসলিন, নেট, ক্রেপ, শিপন, টিস্যু/ক্র্যাশ ও কোটার ওপর বিভিন্ন ধরনের ভারী জাদরোজী, কুন্দন, এন্টিক, পাকশি, সিকোয়েন্স, বুটিকস ও রেশমের কাজ করা শাড়ি ও লেহেঙ্গা।

জ্যোতি শাড়ির শো-রুম রয়েছে দেশের বিখ্যাত সব শপিং মলে। নতুন শো-রুমের ঠিকানা: জব্বার টাওয়ার, দোকান # ১-৩, ২য় তলা, ৪২ গুলশান এভিনিউ, গুলশান সার্কেল-১, ঢাকা। শো-রুম খোলা থাকবে সোমবার থেকে শনিবার সকাল ১০টা থেকে রাত ৮টা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯১০, নভেম্বর ০৯, ২০১০

ঈদে মোরগ লড়াই নিয়ে টেলিফিল্ম ‘দোস্ত দুশমন’
বিশ্বকাপ ইতিহাসের দ্রুততম সেঞ্চুরিগুলো
পাকিস্তানে নামাজের সময় মসজিদে বিস্ফোরণ, হতাহতের খবর
জীবনে ব্যর্থতা, একটাও কবিতা লিখতে পারিনি: মুহিত
লাখো মুসল্লির ঈদের নামাজে প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ


সরকার কি খালেদা জিয়াকে হত্যা করতে চায়: ফখরুল
সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন ডিবেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন
পদত্যাগ করছেন টেরিজা মে
সাতক্ষীরায় আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের ২১ জনের কারাদণ্ড
মহরতের পর সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান