ফিটনেসের জন্য গোল্ডস জিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘গোল্ডস জিম একটি আর্ন্তজাতিক ফিটনেস সেন্টার। এটি এখন পৃথিবীর সবচেয়ে বড় শরীরচর্চা কেন্দ্র হিসেবে পরিচিত। বিশ্বের ৩০টি দেশের ৪২টি রাজ্যে রয়েছে এর সাড়ে ৬০০ শাখা।

‘গোল্ডস জিম একটি আর্ন্তজাতিক ফিটনেস সেন্টার। এটি এখন পৃথিবীর সবচেয়ে বড় শরীরচর্চা কেন্দ্র হিসেবে পরিচিত। বিশ্বের ৩০টি দেশের ৪২টি রাজ্যে রয়েছে এর সাড়ে ৬০০ শাখা। বর্তমানে এর সদস্যসংখ্যা প্রায় সাড়ে ৩ মিলিয়ন, যার মধ্যে রয়েছেন বিশ্বের অনেক নামী- দামী তারকা। মোহাম্মদ আলী, আর্নল্ড সোয়াজনিগার, জোডি ফস্টার , দি রক, টাইগার উডস, জেসিকা অ্যালবার মতো বিখ্যাত সব ব্যক্তিরা গোল্ডস জিমের সদস্য। বাংলাদেশে একমাত্র বসুন্ধরা গ্রুপই এনেছে এর শাখা।

বসুন্ধরা সিটি গোল্ড জিমের নারী শাখার ইনচার্জ রওশন পারভীন জানান, ২০০৪-এ বাংলাদেশে প্রথমবারের মতো গোল্ডস জিমের শাখা নিয়ে আসে বসুন্ধরা গ্রুপ। তারপর থেকে এটি এখন পর্যন্ত দেশের সর্ববৃহৎ শরীরচর্চা কেন্দ্র । বর্তমানে এর সদস্যসংখ্যা প্রায় ১২০০। এদের মধ্যে আছেন খ্যাতিমান তারকারাও।

গোল্ডস জিম তার সদস্যদের শরীরচর্চা প্রশিক্ষণসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে থাকে। কার্যকর শরীর জন্য রয়েছে অত্যাধুনিক যন্ত্রপাতি। শরীরচর্চা প্রশিক্ষণের মধ্যে রয়েছে : ফ্রি ওয়েট ট্রেনিং, উম্যানস্ অনলি ওয়াক আউট সেন্টার, অ্যারোবিক্স, স্পিনিং, ইয়োগা, সুইমিং। সুযোগ-সুবিধার মধ্যে আছে : বডি ম্যাসাজ, স্টেম, সোওনা বাথ, স্পা, ফিটনেস অ্যাসেসমেন্ট, নিউট্রিশন সেন্টার এবং জুস বার।

সদস্যদের সর্বোচ্চ সেবা দিতে গোল্ডস জিম আরো কিছু বিশেষ সুবিধা দিয়ে থাকে। এর মধ্যে রয়েছে বিনামূল্যে ফিজিওথেরাপি, লকার, হেয়ার ড্রায়ার, টাওয়েল এবং মিনারেল ওয়াটারসহ আরো কিছু সেবা।

Golds Gym

জিমের একজন সদস্য তৌফিক বললেন,‘সুন্দর জীবনের জন্য শরীরচর্চা অত্যন্ত প্রয়োজনীয়। গোল্ডস জিম অত্যন্ত আন্তরিকতার সাথে সবাইকে শরীরচর্চা করতে সাহায্য করে । দেশে এখানেই সবচেয়ে যতœ সহকারে শরীরচর্চার প্রশিক্ষণ দেওয়া হয়। ’

গোল্ডস জিমের সদস্য হতে হয় বাৎসরিক ফি দিয়ে। গোল্ড মেম্বার হতে হলে বাৎসরিক ৫১,৭৫০ এবং এক্সপ্রেস মেম্বার হতে হলে ৪০,৮১০ টাকা জমা দিতে হয় । মাঝে মাঝে সদস্য হবার জন্য ডিসকাউন্ট অফারও দেয়া হয়। কর্পোরেট প্যাকেজ, কর্পোরেট রেফারেল, বাডি রেফারেল, ফ্যামিলি অফার, স্পেশাল ঈদ অফার, স্পেশাল স্টুডেন্ট অফার, কমপ্লিমেন্টারি মেম্বারশিপ অফার ইত্যাদি নামে রয়েছে এসব ডিসকাউন্ট।

সদস্যদের মানসিক প্রশান্তির জন্য এখানে রয়েছে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা। এছাড়া সদস্যদের জন্য বাৎসরিক  কিছু অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এর মধ্যে আছে সদস্যদের পুনমিলনী, মিনি ম্যারাথন, সাংস্কৃতিক সন্ধ্যা। দেশের সবচেয়ে জাঁকজমকপূর্ণ শরীর গঠন প্রতিযোগিতা ‘মিস্টার গোল্ডস জিম বাংলাদেশ’ গোল্ডস্ জিমেরই উদ্যোগ।

প্রতিষ্ঠানটির সাবেক তত্ত্বাবধায়ক টি আই এম লতিফুল হোসেন জানান, গোল্ডস জিম বাংলাদেশ আন্তর্জাতিক গোল্ডস্ জিম পুরস্কারপ্রাপ্ত একটি সংগঠন। বিগত ছয় বছর ধরে এই শরীরচর্চা কেন্দ্রটি দেশের স্বাস্থ্যসচেতন ব্যক্তিদের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত । আগামীতে বসুন্ধরা-বারিধারা আবাসিক এলাকাতেও এর একটি শাখা খোলা হবে।

আপনিও কি সদস্য হতে চান? যোগাযোগ করুন : বসুন্ধরা সিটি মার্কেট, লেভেল ৯ ও ১০। ফোন : ৮১৫৮৮৬৪-৫

বাংলাদেশ স্থানীয় সময় : ১২১০, জুলাই ০১, ২০১০
এসকেএইচ

বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান