ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

আইন ও আদালত

সুন্দরগঞ্জে নাশকতা মামলায় ২ ইউপি চেয়ারম্যান কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
সুন্দরগঞ্জে নাশকতা মামলায় ২ ইউপি চেয়ারম্যান কারাগারে  প্রতীকী ছবি

গাইবান্ধা: নাশকতা মামলায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্যাহ (৫৫) ও শান্তিরাম ইউপি চেয়ারম্যান ছামিউল ইসলামকে (৫৪) কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

 

দুই ইউপি সদস্য হলেন- সুন্দরগঞ্জ উপজেলার মধ্য বেলকা গ্রামের বাসিন্দা ইব্রাহিম। তিনি বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আর ছামিউল একই উপজেলার শান্তিরাম গ্রামের বাসিন্দা। তিনি বেলকা ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক।  

জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) শফিকুল ইসলাম শফিক বাংলানিউজকে জানান, ২০১৮ সালে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে একটি সন্ত্রাস দমন আইনের মামলায় বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ও শান্তিরাম ইউপি চেয়ারম্যান ছামিউলকে আসামি করা হয় (মামলা নং-২৯০/১৮)। দীর্ঘদিন তারা মামলায় হাজিরা না দিয়ে পলাতক ছিলেন। বৃহস্পতিবার ওই দুই ইউপি চেয়ারম্যান আদালতে হাজিরা জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa