ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

আইন ও আদালত

খুলনার ট্রিপল মার্ডার মামলার আসামি রবিন ৩ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
খুলনার ট্রিপল মার্ডার মামলার আসামি রবিন ৩ দিনের রিমান্ডে

খুলনা: খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামের ট্রিপল মার্ডার মামলার আসামি রবিনের (২০) তিন দিনের রিমান্ডে মঞ্জুর হয়েছে।   বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালতে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

পরে শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।  

ট্রিপল মামলার অন্যতম আসামি রবিন নগরীর মশিয়ালী এলাকার ফারুক হোসেনের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা কেএমপি গোয়েন্দা শাখার পরিদর্শক মো. এনামুল হক বলেন, আসামি রবিনকে জিজ্ঞাসাবাদে ১০দিনের আবেদনের শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। বহুল আলোচিত এ মামলায় এ পর্যন্ত ছয়জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে ১৬ জুলাই রাতে নগরীর খানজাহান আলী থানার মশিয়ালীতে প্রভাবশালী জাকারিয়া-জাফরিনদের গুলিতে গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হয়। এ সময় গুলিবিদ্ধ হয় আরও ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে ও জাকারিয়াদের বাড়ি-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়। পরে নিহত সাইফুল ইসলামের বাবাশহিদুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় ২২ জনের নামোল্লেখসহ অজ্ঞাতপরিচয় ১৫-১৬ জনকে আসামি করে মামলা দায়ের (যার নং-১২, ১৮-৭-২০২০ইং) করেছেন। মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- মশিয়ালী গ্রামের মৃত হাসান আলি শেখের ছেলে মিল্টন শেখ (৪৫), জাকারিয়া শেখ (৩৭), জাফরিন শেখ (৩২) ও কবির শেখ (৫০), একই এলাকার নুরু শেখের ছেলে রাজু শেখ (২৮), ইলিয়াসের ছেলে আশিক (২২), মোকছেদ শেখের ছেলে জুয়েল শেখ (৪০), আলমগীর শেখ (৩৮), জাহাঙ্গীর শেখ (৩৫) ও মুরাদ শেখ (৩২), আব্দুল জব্বারের ছেলে আরিফ (৩৩), নুর ইসলামের ছেলে হাসান (২০), ফারুকের ছেলে রবিন (২০), ইনছার আলি ছেলে বাবু (২০), মৃত আক্তার আকুঞ্জির ছেলে  রহিম আকুঞ্জি (২২), মৃত সালাম আকুঞ্জির ছেলে তৌহিদ আকুঞ্জি (২২), বাবুল শেখের ছেলে মিঠু শেখ (৩৩), মৃত আদিল শেখের ছেলে আজিম শেখ (৩৫), নিজার শেখের ছেলে নাজমুল শেখ (২২), কুরবান শেখের ছেলে আরমান শেখ (২০), জমির উদ্দিনের ছেলে মনিরুল (২৭) ও ইব্রাহিম শেখের ছেলে নুর ইসলাম (২০)।

মামলাটিতে এ পর্যন্ত ৬ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সন্ত্রাসী শেখ জাকারিয়ার বাড়ির সংলগ্ন এলাকা থেকে একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। যদিও হত্যাকাণ্ডের মূল খলনায়ক শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa