ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

আইন ও আদালত

সাবেক অ্যাটর্নি জেনারেল কে এস নবীর ছেলে কাজী সিরাতুন আর নেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
সাবেক অ্যাটর্নি জেনারেল কে এস নবীর ছেলে কাজী সিরাতুন আর নেই ব্যারিস্টার কাজী সিরাতুন নবী

ঢাকা: সাবেক অ্যাটর্নি জেনারেল প্রয়াত ব্যারিস্টার কে এস নবীর কনিষ্ঠ পুত্র সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার কাজী সিরাতুন নবী (৪৪) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

হৃদরোগে আক্রান্ত হওয়া এই আইনজীবী  সোমবার (১০ আগস্ট) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এক শোক বার্তায় প্রধান বিচারপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

সিরাতুন নবীর খালাতো বোন সহকারী অ্যাটর্নি জেনারেল  জুলফিয়া আক্তার রিতা বলেন, কাজী সিরাতুন নবী স্ট্রোক করেছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সকালে ইন্তেকাল করেন। বিকালে ধানমন্ডি ঈদগা মসজিদে জানাযা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

ব্যারিস্টার কে এস নবী (কাজী শহীদুন নবী) ১৯৯৬ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত অ্যাটর্নি জেনারেল ছিলেন। ২০১৮ সালের ৮ জুলাই তিনি ইন্তেকাল করেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
ইএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa