যাত্রাবাড়ী থানার ও‌সি-এসআইয়ের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঢাকা: ধর্ষণচেষ্টা ও অপহরণের ঘটনায় মামলা না নেওয়া ও ঘুষ চাওয়ায় যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাজহারুল ইসলাম কাজল ও উপ-পরিদর্শক (এসআই) ওসমান আলীসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৪ মার্চ) ঢাকার তৃতীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জয়শ্রী সমাদ্দার মামলা‌টি গ্রহণ ক‌রেন। পরে তিনি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যা‌জি‌স্ট্রেট‌কে বিচার বিভাগীয় তদ‌ন্তের দেন। 

মামলার আইনজীবী জা‌কির হোসেন বাংলা‌নিউজ‌কে ব‌লেন, দুই পু‌লিশ কর্মকর্তার বিরু‌দ্ধে দা‌য়ি‌ত্বে অব‌হেলা ও অপরা‌ধে সহ‌যো‌গিতা করার অ‌ভি‌যোগ আনা হ‌য়ে‌ছে।

মামলার আ‌র্জি থে‌কে জানা যায়, সো‌হেল ও মিরাজ আলীর বা‌ড়ি‌তে অ‌ভি‌যোগকারী গৃহবধূ (২৭) প‌রিবারসহ ভাড়া থাক‌তেন। গত ১৪ ফেব্রুয়া‌রি ওই গৃহবধূকে ঘ‌রে একা পে‌য়ে তারা ধর্ষণের চেষ্টা ক‌রেন। প‌রে ওই গৃহবধূ জোরপূর্বক বের হ‌য়ে এ‌সে চিৎকার কর‌লে প্রতি‌বে‌শীরা এ‌গি‌য়ে আ‌সেন। তখন আসা‌মিরা পালি‌য়ে যান। ধর্ষ‌ণে ব্যর্থ হ‌য়ে ওই নারীর স্বামীকে তারা আট‌কে রেখে মারধর ক‌রেন। এরপর তা‌দের দুই শিশু সন্তান‌কেও অপহরণ ক‌রে আট‌কে রা‌খেন। এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় অ‌ভি‌যোগ দি‌লে তারা দুই শিশু‌কে উদ্ধার ক‌রে ও অ‌ভিযুক্ত‌দের আটক ক‌রে।

বাদী‌নির অ‌ভি‌যোগ, পু‌লিশ মামলা নি‌তে এক লাখ টাকা দা‌বি ক‌রে, যার ম‌ধ্যে তিনি পাঁচ হাজার টাকা দেন। তবে বা‌কি টাকা না দেওয়ায় মামলা নেয়‌নি। তাই তি‌নি আদালতে এই মামলা দায়ের ক‌রেন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
‌কেআই/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: আদালত মামলা
১ কেজি রেণুতে লাখো মাছের পোনা, দাম গড়ে ৪৫ হাজার
জর্জ ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র
করোনা মৃত্যুতে স্পেনকে ছাড়িয়ে গেল ব্রাজিল
ছুটি শেষে বেরোতে, স্যানিটাইজার রাখছেন গাড়িতে! 
খুমেকে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


সোমবার থেকে করোনা রোগী ভর্তি হচ্ছে রেলওয়ে হাসপাতালে
আমার ব্যক্তিগত পছন্দের একটি গান ‘বেঁচে নেই’: অটমনাল মুন
পদ্মাসেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান 
গ্রিসে ভ্রমণের অনুমতি পেল না যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি
কাটছে না খুলনার উপকূলের দুর্গতদের দুঃখ-দুর্দশা!